মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

শাহজাদপুরে ৮ বছর পর ছাত্রদলের আহবায়ক কমিটি

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা
আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
শাহজাদপুরে ৮ বছর পর ছাত্রদলের আহবায়ক কমিটি
সংগৃহিত ছবি

দীর্ঘ প্রায় ৮ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শাহজাদপুর উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার (২২আগস্ট) সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ জুনায়েদ হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসরাম সেরাজ স্বাক্ষরিত এক দাপ্তরিক পত্রে এ কমিটির কথা জানান।

 

ঢাকা মহানগর (পশ্চিম) ছাত্রদলের ১নং সহ-সাংগঠনিক সম্পাদক ও মিরপুর বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. আল মামুন হোসেন জুয়েলকে আহবায়ক ও হোসাইন আলীকে ১নং যুগ্ম-আহবায়ক করে ২১ সদস্যবিশিষ্ট এ আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন।

আরও পড়ুন : শাহজাদপুরে আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও জায়গা দখল করে মার্কেট নির্মাণ

এদিকে, এক বার্তায় শাহজাদপুর উপজেলা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে শাহজাদপুর উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন হীরু ও আরিফুজ্জামান আরিফ বলেন, নবগঠিত এ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ তাদের ওপর অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে সাংগঠনিকভাবে উপজেলা ছাত্রদলকে শক্তিশালী করবে বলে আমরা আশাবাদী।

 

অন্যদিকে, নবগঠিত শাহজাদপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ আল মামুন হোসেন জুয়েল জানান, তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে শাহজাদপুর উপজেলা ছাত্রদলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া-ভালোবাসা ও সহযোগীতা বিশেষভাবে কামনা করছি।

উল্লেখ্য, গত ২০০৪ সালে শাহজাদপুর উপজেলা ছাত্রদলের সম্মেলনে আরিফুজ্জামান আরিফকে সভাপতি, মোতালেব হোসনেকে সাধারন সম্পাদক ও মাহমুদুল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা ছাত্রদলের কমিটি গঠিত হয় যা ২০১২ সালে স্থানীয় ররীন্দ্র কাছারিবাড়ি মিলনায়তনে অনুষ্ঠিত এক সভায় জেলা ও উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দের উপস্থিতিতে বিলুপ্ত করা হয়।

এরপর থেকে নানা কারণে গত ৮ বছরে উপজেলা ছাত্রদলের কমিটি গঠন সম্ভব হয়নি বলে দলীয় সূত্রে জানা গেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: