রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

শাহজাদপুরে ভুয়া এনজিও কর্মী নাইম আটক

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
শাহজাদপুরে ভুয়া এনজিও কর্মী নাইম আটক
পুলিশের হাতে গ্রেফতার নাইম

পাবনার বেড়া থানা পুলিশের সহায়তার শাহজাদপুর থানা পুলিশ পিডিএফ নামক ভুয়া এনজিও’র কর্মী নাজমুল রহমান নাইম (২৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত নাজমুল রহমান নাইম পাবনা জেলার আমিনপুর থানার টাংবাড়ি এলাকার মতিউর রহমানের ছেলে। এদিন দুপুরে তাকে সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতারক নাজমুল দীর্ঘদিন ধরে উপজেলার বাঘাবাড়ী মোল্লাপাড়া মহল্লায় নিজেকে পিডিএফ নামক এনজিওর কর্মী পরিচয় দিয়ে অধিক মুনাফার লোভ দেখিয়ে সদস্য ও আমানত সংগ্রহ করে আসছিলো।

আরও পড়ুন : পেঁয়াজ রপ্তানি বন্ধের দিন ভারতে গেল ১২ টন ইলিশ

একপর্যায়ে গত সোমবার সকালে একই মহল্লার ১০ জন মহিলাকে সদস্য বানিয়ে তাদের কাছ থেকে ১৯ হাজার ৫’শ টাকা আমানত সংগ্রহ করে পাশের উপজেলা বেড়ায় চলে যায়।

তার কর্মকান্ডে এলাকাবাসীর সন্দেহ হলে পিছু নিয়ে বেড়া কানাইবাড়ী মোড় এলাকা থেকে তাকে আটক করে গণধোলাই দিয়ে বেড়া থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বেড়া থানার এসআই রতন কুমার সরকার ওই প্রতারকে আটক করে শাহজাদপুর থানা পুলিশে হস্তান্তর করে। ভুয়া এনজিও কর্মী নাজমুলের কাছ থেকে এসময় পুলিশ ভুয়া এনজিও পিডিএফের ১৩টি সঞ্চয় ও পাস বহি ও নগদ ১৯ হাজার ৫’শ টাকা উদ্ধার করে।

 

এ ঘটনায় বাঘাবাড়ী মোল্লাপাড়া মহল্লার মোন্নাফ বাদী হয়ে মঙ্গলবার সকালে শাহজাদপুর থানায় প্রতারণার অভিযোগ এনে একটি মামলা করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া