মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

শাহজাদপুরে বন্যার্তদের মাঝে মিল্কভিটার ভাইস চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
শাহজাদপুরে বন্যার্তদের মাঝে মিল্কভিটার ভাইস চেয়ারম্যানের ত্রাণ বিতরণ
বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন মিল্কভিটার ভাইস চেয়ারম্যান, স্পেশাল পিপি (নারী ও শিশু), শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাড. শেখ মো. আব্দুল হামিদ লাবলু।

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা পৌরজনা ইউনিয়ন এর পুঠিয়া গ্রামের ১’শ ৪০টি বন্যার্ত পরিবারের মাঝে চাউল ও নগদ অর্থ, মাস্ক, চিনি, উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেন মিল্কভিটার ভাইস চেয়ারম্যান, স্পেশাল পিপি (নারী ও শিশু), শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাড. শেখ মো. আব্দুল হামিদ লাবলু।

আরও পড়ুন : শাহজাদপুরে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

এ সময় অন্যান্যের মধ্যে শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক আহব্বায়ক মো. রাজীব শেখ, পোরজনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক অনিল ঘোষ, হাবিবুল্লাহ নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

এ বিষয়ে মিল্কভিটার ভাইস চেয়ারম্যান এ্যাড. শেখ আব্দুল হামিদ লাবলু ও যুবলীগের সাবেক আহবায়ক রাজীব শেখ বলেন, বিপদে আপদে, সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে এভাবেই যেন দাঁড়াতে পারি। মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি, আল্লাহপাকের কাছে সে প্রার্থনাই করি।

ত্রাণ সহায়তা পেয়ে দুস্থ্যরা এ্যাড. লাবলু ও রাজীব শেখের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: