বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক : 

এই মুহূর্তে দেশের সিনেমা অঙ্গনে সবচেয়ে বড় খবর সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ছবির পোস্টার। শনিবার (২৩ মার্চ) রাতে নিজের ফেসবুক পেজে ‘রাজকুমার’-এর পোস্টার প্রকাশ করেছেন শাকিব খান। যেখানে দেখা গেছে, নিউইয়র্কের ঐতিহাসিক ‘স্ট্যাচু অফ লিবার্টি’ ও শাকিব খানের ছবি।

প্রকাশিত সেই পোস্টার দেখে নিজেদের উদ্দীপনার কথা জানিয়েছেন শাকিব ভক্তরা। শুধু ভক্তরাই নন, শোবিজ অঙ্গনের তারকারাও শুভকামনা জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার পুরো টিমকে। সকলেরই প্রত্যাশা, এবারও ঈদে প্রেক্ষাগৃহ কাঁপাবেন শাকিব খান।

জানা গেছে, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। যে গল্পই যেন উঠে এলো প্রথম পোস্টারে।

সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ রোববার বলেছেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সকল রেকর্ড। আসছে।’

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

এতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ। আসন্ন ঈদুল ফিতরেই এটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া