বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

শকুন বাত্রার সিনেমায় কার বিপরীতে নায়িকা দীপিকা

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
শকুন বাত্রার সিনেমায় কার বিপরীতে নায়িকা দীপিকা
দীপিকা

অবশেষে জানা গেল শকুন বাত্রার আগামী সিনেমার নায়কের নাম। পরিবার ও সম্পর্কের মারপ্যাঁচ নিয়ে নির্মিত এই সিনেমায় দেখা যাবে ধৈর্য কারওয়াকে। সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ধৈর্য। যদিও বিষয়টি নিয়ে নির্মাতা তরফে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।
বলিউড নির্মাতা শকুন বাত্রা তার আগামী সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। এই সিনেমায় যে প্রধান চরিত্রে দীপিকা পাড়ুকোন থাকছেন, সেটা আগেই জানা গিয়েছিল। সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডেও। তবে দীপিকার বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে।
তবে শুরুর দিকে শোনা গিয়েছিল, শকুনের সিনেমায় দীপিকার নায়ক হবেন সিদ্ধান্ত চতুর্বেদী। কিন্তু বলিউডের সাম্প্রতিক চর্চায় ধৈর্য কারওয়ার নাম উঠেছে। বলাবাহুল্য বলিউডের নতুন জুটির খবরে উচ্ছ্বসিত সিনেপ্রমীরা।
নাম ঠিক না হওয়া এই সিনেমার পুরো টিম বর্তমানে গোয়ায় রয়েছে। জানা গেছে, আগামী দু’দিনের মধ্যেই সিনেমার শুটিং শুরু হবে। এরই মধ্যে সেখানে পৌঁছে গিয়েছেন দীপিকা, সিদ্ধান্ত, অন্যান্য ও করণ জোহর সহ পুরো টিম। এমনকি ধৈর্য কারওয়াও গোয়ায় পৌঁছে গিয়েছেন। ২০২১ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটি।
প্রসঙ্গত, দীপিকা-রণবীর অভিনীত কবির খানের ‘৮৩’তে রাবি শাস্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ধৈর্য কারওয়া। মূলত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমায় শিক জওয়ানের চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেতা।
Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: