মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

রোনালদোর আল নাসেরকে হারিয়ে শীর্ষে আল হিলাল

স্পোর্টস ডেস্ক
আপডেট : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
রোনালদোর আল নাসেরকে হারিয়ে শীর্ষে আল হিলাল

স্পোর্টস ডেস্ক : 

সৌদি প্রো লিগে দুই হেভিওয়েট দল আল-হিলাল ও আল-নাসর। টানা ১৯ ম্যাচে অপরাজিত আল নাসরকে হারালো আল হিলাল। খেলার ফল দেখে মনে হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর যেন আল হিলালের সামনে তেমন কোনো শক্ত প্রতিপক্ষই নয়। ঘরের মাঠে আল নাসরকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে হিলাল। ম্যাচে অবশ্য ইনজুরির কারণে খেলতে পারেননি ব্রাজিলিয়ান তারকা। তবে দুর্দান্ত জয়ে আল-নাসরের সঙ্গে ৭ পয়েন্টের ব্যবধান বাড়ানোর সঙ্গে টেবিলের শীর্ষেও উঠল আল হিলাল।

শুক্রবার (১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল নাসর ও আল হিলাল। দলের পক্ষে জোড়া গোল করেন আলেক্সান্ডার মিত্রোভিচ ও ১টি গোল করেন সের্গেজ মিলিনকোভিক-সাভিক।

এ দিকে জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষ মুহূর্তে লাল কার্ডের খগড়ে পড়তে হয়েছে আল হিলালকে। দুদল মাঠ ছাড়ার ৭ মিনিট আগে লাল কার্ড দেখেন হিলালের ডিফেন্ডার আলী আল-বুলাইহি। এছাড়া দলটির আরও চার ফুটবলার দেখেছেন হলুদ কার্ড। জোড়া গোল করে ম্যাচে জেতানো মিত্রোভিচও দেখেছেন একটি হলুদ কার্ড। আল নাসরও দুটি হলুদ কার্ড দেখেছে।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬৪তম মিনিটে আল হিলালের হয়ে গোল করেন সার্বিয়ার মিডফিল্ডার সার্গেজ মিলিনকোভিচ-সেভি। দলকে সমতায় ফেরানোর চেষ্টা করেন আল নাসরের খেলোয়াড়রা। কিন্তু পারেননি। উল্টো ম্যাচের মূল সময়ের শেষ মুহূর্তে ৮৯তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে রোনালদোর আল নাসর। আল হিলালের হয়ে এই গোলটি করেন সার্বিয়ার ফরোয়ার্ড আলেকজান্ডার মিত্রভিচ।

এর ৪ মিনিট পর দলের তৃতীয় গোল আর নিজের দ্বিতীয় গোল করেন আল হিলালের জয় নিশ্চিত করেন মিত্রভিচ। এরপর অতিরিক্ত সময়ের ৩তম মিনিটে লালকার্ড দেখেন আল হিলালের ডিফেন্ডার আলি আল বুলাইহি। শেষ পর্যন্ত ৩-০ গোলে জয় পায় আল হেলাল।

চলতি মৌসুমে ১৫ ম্যাচে ১৩ জয় আর ২ ড্রতে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আল হিলাল। অপরদিকে সমান ম্যাচ খেলে ১১ জয়, ১ড্র আর ৩ হারে ৩৪ পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে আল নাসর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া