শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

রেসলিং জগতে পা রাখলেন দ্য রকের মেয়ে (ভিডিও)

রিপোর্টারের নাম
আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
রেসলিং জগতে পা রাখলেন দ্য রকের মেয়ে (ভিডিও)

বিখ্যাত রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন খ্যাত ‘দ্য রক’ নামে। বাবার দেখানো পথে হাঁটছেন ডোয়াইন জনসনের বড় মেয়ে সিমোন জনসন। পা রেখেছেন পেশাদার রেসলিং জগতে।
পেশাদার রেসলার হিসেবে এরই মধ্যে ডব্লিউডব্লিউই’র এনএক্সটিতে অভিষেক হয়ে গেছে সিমোনের। রেসলিং জগতে তার পরিচিত আভা রেইন নামে।

সামাজিক যোগযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে রকের মেয়ের রেসলিং রিংয়ের একটি ভিডিও। এমনকি সম্প্রতি যুক্তরাষ্ট্রের লেট নাইট টক শো সঞ্চালক জিমি কিমেলের সঙ্গে সাক্ষাতে মেয়ের রেসলিং জগতে পা রাখার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন কিংবদন্তি এ রেসলার।

রক জানান, আমি সিমোনকে নিয়ে গর্বিত। ডব্লিউডব্লিউই’র ফেডারেশন এনএক্সটিতে তার অভিষেক হয়েছে। সে দারুণ পারফর্ম করছে। সে মাইক নিয়ে রিংয়ে উঠেছিল, বেশ উদ্দীপ্ত ছিল। রেসলিংয়ে তার নামটাও দারুণ, আভা রেইন।

তবে রেসলিংয়ের জনপ্রিয় শো ডব্লিউডব্লিউই’র টিভি শো’তে সিমোনকে কবে দেখা যেতে পারে, সে ব্যাপারে এখনও কিছু জানায়নি সংস্থাটি। ধারণা করা হচ্ছে, টিভি অভিষেকের আগে নিজেদের পারফরম্যান্স সেন্টারে অনুশীলনের মাধ্যমে সিমোনকে ঠিকঠাক প্রস্তুত করতে চায় ডব্লিউডব্লিউই। এরপরই আসতে পারে টিভি অভিষেকের আনুষ্ঠানিক ঘোষণা।

উল্লেখ্য, হলিউড অভিনেতা এবং সর্বকালের অন্যতম সেরা পেশাদার কুস্তিগির ডোয়াইন জনসন বা ‘দ্য রক’। প্রায় দুই দশক রেসলিং দুনিয়া মাতিয়ে ২০১৬ সালে অবসরে যান তিনি। আপাতত সিনেমা নিয়েই ব্যস্ত আছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া