শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

রেললাইনে বসে গেমস খেলায়রত যুবকের প্রাণ নিল ট্রেন

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
রেললাইনে বসে গেমস খেলায়রত যুবকের প্রাণ নিল ট্রেন
নিহত বিদ্যুৎ

রেললাইনে বসে মোবাইল ফোনে অনলাইনে গেমস খেলছিল ওয়ালিদ হোসেন বিদ্যুৎ নামে এক যুবক। এমন সময় দ্রুতগামী ট্রেন এলেও সেদিকে তার কোনো খেয়ালই ছিল না। এক পর্যায়ে ওই ট্রেনের ধাক্কায় সে গুরুতর জখম হয়। হাসপাতালে নেয়ার পরও তাকে আর বাঁচানো যায়নি।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা রেলস্টেশনের অদূরে রেললাইনের ওপর বসে মোবাইল ফোনে গেম খেলায় বিভোর ছিল ওই যুবক। এ সময় খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় রক্তাক্ত জখম হয় সে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোররাতে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : স্বাভাবিক হচ্ছে রেল যোগাযোগ : চলবে ২১৮টি ট্রেন

জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি গ্রামের আকরাম হোসেনের ছেলে ওয়ালিদ হোসেন বিদ্যুৎ (১৮) চাকরির সুবাদে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গা শহরে অবস্থান করত। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে সে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনে বসে মোবাইল ফোনে অনলাইন গেম ফ্রি ফায়ার খেলায় বিভোর ছিল। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় সে রক্তাক্ত জখম হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গার পপুলার মেডিক্যাল সেন্টারে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোররাতে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: