বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

রাজ পুরস্কার না পাওয়ায় পরীমণির কণ্ঠে আফসোস

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
রাজ পুরস্কার না পাওয়ায় পরীমণির কণ্ঠে আফসোস

বিনোদন ডেস্ক : 

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছিল মেরিল-প্রথম আলো পুরস্কারের আসর। শুক্রবার (৮ সেপ্টেম্বর) এর ২৪তম আসরে উপস্থিত ছিলেন ঢালিউড তারকা পরীমণি ও শরিফুল রাজ। এবার রাজ পুরস্কার না পাওয়ায় আফসোস করেছেন পরী।

‘হাওয়া’ সিনেমায় অভিনয়ের জন্য তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেতার পুরস্কার পেয়েছেন চঞ্চল চৌধুরী। এসময় স্বামী শরিফুল রাজ পুরস্কার না পাওয়ায় আফসোস শোনা গেল পরীর কণ্ঠে।

সেদিন অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ আগে ছেলে রাজ্যকে নিয়ে আসরে উপস্থিত হন পরী। অন্যদিকে ঢাকার আমিনবাজারে শুটিংয়ে ব্যস্ত ছিলেন রাজ। অনুষ্ঠানের শেষপর্যায়ে এসে হাজির হন এই অভিনেতা। তখনো তারকা জরিপ বিভাগের পুরস্কার ঘোষণা বাকি ছিল। রাজ এসে পরীর কোল থেকে রাজ্যকে নিয়ে পাশাপাশি বসেন দুজন।

কিছুক্ষণ পর মঞ্চের বাঁ দিকে গিয়ে দাঁড়ান। তারকা জরিপ বিভাগের পুরস্কার ঘোষণার আগপর্যন্ত দাঁড়িয়ে ছিলেন সেখানেই।

নাম ঘোষণার সময় তা গভীর মনোযোগ দিয়ে পর্দায় দেখছিলেন পরী। চূড়ান্ত বিজয়ী হিসেবে চঞ্চল চৌধুরীর নাম ঘোষণার পর পরীমণি নিজের মুখ চেপে ধরেন। অবাক দৃষ্টিতে উপস্থিত সবার দিকে তাকাচ্ছিলেন এই চিত্রনায়িকা। তখন পরী বলেছেন- ‘ইশ্, এটা কী হলো। রাজের খুব প্রত্যাশা ছিল এই পুরস্কার পাবে সে। কয়েক দিন ধরে ছবির শুটিং করছে, কিন্তু তার মন পড়ে আছে এ অনুষ্ঠানে, এই পুরস্কারে।’ কথা শেষ করে গ্রিন রুমের বাইরে চলে যান পরী। রাজ ততক্ষণে মঞ্চের পেছন দিয়ে বেরিয়ে গেছেন। আফসোস করে পরীমণি বলেন, ‘পুরস্কার পায়নি তো কী হয়েছে। ভালো কাজ করতে থাকলে একসময় না একসময় পুরস্কার পাবেই।’

প্রসঙ্গত, নানা বিতর্কের পর বর্তমানে আবারও একসঙ্গেই রয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চরিত্র পরীমণি-শরিফুল রাজ দম্পতি। ছেলে রাজ্যকে নিয়ে আগামী দিনগুলো সুখে-শান্তিতে কাটাতে চান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া