বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

রাজধানীর বাস কাউন্টারে যাত্রীদের অপেক্ষা

রিপোর্টারের নাম
আপডেট : শনিবার, ৯ জুলাই, ২০২২
রাজধানীর বাস কাউন্টারে যাত্রীদের অপেক্ষা

আগামীকাল সারাদেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা। ঈদযাত্রার শেষ দিনেও জীবনের শেকড়ে ফিরছে মানুষ। তবে, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজটে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। রাজধানীর কল্যাণপুর, গাবতলী বাস কাউন্টারে শুক্রবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত বাসের জন্য অপেক্ষা করেন যাত্রীরা। তবে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এদিকে, পাটুরিয়া ফেরিঘাটে বেড়েছে যানবাহনের চাপ।

রোববার সারা দেশে উপযাপিত হবে পবিত্র ঈদুল আজহা। তাই ঈদের আগের দিনেও নাড়ির টানে বাড়ি ফিরছে মানুষ। তবে, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের শুক্রবারের দীর্ঘ যানজটের প্রভাব পড়েছে রাজধানীর কল্যাণপুর ও গাবতলী টার্মিনালে।

বাসের অপেক্ষায় শুক্রবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত পরিবার নিয়ে বাসের অপেক্ষা করেন মানুষ। সবার চোখে মুখে ক্লান্তির ছাপ।

বাস কাউন্টারের কর্মকর্তারা জানালেন, টাঙ্গাইলে যানবাহনের দীর্ঘ যানজটের কারণে বাস দেরিতে আসছে। আর আমিনবাজার থেকে কল্যানপুর পর্যন্ত আসতেই তিন থেকে চার ঘন্টা লাগছে।

যানবাহনের চাপ বেড়েছে গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্নস্থানে। তৈরি হয় যানবাহনের দীর্ঘ সারি। ভোগান্তিতে পড়েন যাত্রীরা। চাপ সামাল দিতে মাঠে নামে পুলিশ।

এদিকে, গেলো কয়েকদিনের তুলনায় ভিড় বেড়েছে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে। যদিও অন্যান্যবারের মতো গাড়ির দীর্ঘ সারি নেই। আর নিষেধাজ্ঞা সত্বেও ফেরিতে পার হচ্ছে মোটরসাইকেল। তবে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া