সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:০১ অপরাহ্ন

রাজধানীতে ট্রাক-বাসের সংঘর্ষে পোশাকশ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
রাজধানীতে ট্রাক-বাসের সংঘর্ষে পোশাকশ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর গুলিস্তানের জিরো পয়েন্টে ট্রাক ও বাসের সংঘর্ষে আয়েশা (২০) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্বামী খায়রুল ইসলাম।

রোববার (২১ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ওই নারীর বাড়ি পটুয়াখালীর সদর উপজেলার চারাবুনিয়া গ্রামে। বর্তমানে গাজীপুরের চেরাগ আলী ফকির মার্কেট এলাকায় স্বামী মো. খাইরুল হোসেনের সঙ্গে ভাড়া বাসা থাকতেন। তিনি গাজীপুরের একটি পোশাক কারখানা চাকরি করতেন।

পথচারী জহিরুল ইসলাম বলেন, রোববার (২১ এপ্রিল) সকালের দিকে বায়তুল মোকাররমের দক্ষিণ পাশের রাস্তা দিয়ে দ্রুত গতিতে সিমেন্ট বহনকারী একটি ট্রাক গুলিস্তানের জিরো পয়েন্টের দিকে আসছিল। ওই সময় সদরঘাট থেকে ছেড়ে আসা আজমেরী গ্লোরি নামে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকটির ধাক্কা লাগলে গুরুতর আহত হন বাসযাত্রী আয়েশা। পরে পথচারীরা ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।

নিহত আয়েশার দূর সম্পর্কের মামা জহিরুল ইসলাম রাফি বলেন, আয়েশার বাড়ি পটুয়াখালী সদর উপজেলার চারবুনিয়া গ্রামে। তার বাবার নাম মোশারফ পেদা। স্বামী খাইরুলকে সঙ্গে নিয়ে গাজীপুরের টঙ্গী চেরাগ আলী এলাকায় থাকেন। সেখানে একই গার্মেন্টসে স্বামী-স্ত্রী চাকরি করেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন তারা। আগামী সোমবার (২২ এপ্রিল) তাদের প্রতিষ্ঠানটি চালু হওয়ার কথা থাকায় আজ ভোরে গ্রাম থেকে ঢাকায় ফেরেন। পরে তারা সদরঘাট থেকে আজমেরী গ্লোরি পরিবহন বাসে করে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। পথে গুলিস্তান জিরো পয়েন্টে একটি গাড়ি তাদের বাসটিতে ধাক্কা দেয়। এতে আয়েশা ও তার স্বামী খায়রুলসহ বাসের আরও কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে আয়েশার মৃত্যু হয়। খায়রুল আশঙ্কামুক্ত।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া