মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

রাজধানীতে এক বাসের চাপায় প্রাণ গেলো আরেক বাসের হেলপারের

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
রাজধানীতে এক বাসের চাপায় প্রাণ গেলো আরেক বাসের হেলপারের

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর মিরপুর ১২ নম্বরে বাসের ধাক্কায় সুজন ব্যাপারী (২৫) নামে এক বাস হেলপার নিহত হয়েছেন। ‘পরিস্থান’ নামে যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়। একই পরিবহনের হেলপার ছিলেন সুজন।

সোমবার (৮ এপ্রিল) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটে। পরিস্থান পরিবহনের বাসটি ধাক্কা দেওয়ার পর আহত অবস্থায় সুজনকে সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষার পর দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী সোহাগ জানান, মোহাম্মদপুর টু উত্তরা রোডের পরিস্থান গাড়ির হেলপার ছিল সুজন। তারা পরস্পর বন্ধু। মিরপুর রূপনগর চলন্তিকা ঝিলপাড় এলাকায় থাকতেন সুজন। সকালে মোহাম্মদপুর থেকে উত্তরায় যাচ্ছিল। পথে মিরপুর ১২ নম্বর সেকশনে বাস স্ট্যান্ড থেকে যাত্রী তুলছিলেন তিনি। এ সময় পরিস্থানের আরেকটি বাস এসে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সুজন। পরে তাকে দ্রুত স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেকে রেফার করা হয়।

নিহত সুজনের ভাই সুমন ব্যাপারী জানান, তারা শরিয়তপুরের জাজিরা উপজেলার বাসিন্দা। রূপনগর ঝিলপাড় চলন্তিকা বস্তিতে তারা বসবাস করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্লবী থানায় জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া