শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

যৌন হেনস্তা নিয়ে যা বললেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ১৪ জুন, ২০২৩
যৌন হেনস্তা নিয়ে যা বললেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক : 

বিতর্ক ছিলই, ট্রেলার মুক্তির দিন ফের বিতর্কে জড়াল ‘শিবপুর’ সিনেমা। শুরুর দিকে ছবির প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। পরে পরিচালকের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনেন প্রযোজক।

মঙ্গলবার (১৩ জুন) ছবির ট্রেলার মুক্তির দিন ফের বিস্ফোরক স্বস্তিকা মুখোপাধ্যায়। ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তিনি যাবেন না, এটা আশাতীতই ছিল। ধারণা অনুযায়ী সেখানে যাননি। তবে এটা নিয়ে ফেসবুকে ফের বিস্ফোরক পোস্ট করেন অভিনেত্রী।

স্বস্তিকা লিখেছেন, ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কি না, এটা জানতে কিছুদিন ধরেই বহু সাংবাদিক বন্ধুরা আমায় ফোন করছিলেন। আমি বলছি ট্রেলার লঞ্চে যাব না। এটাই স্বাভাবিক। প্রথমত আমি কলকাতায় নেই, আর কলকাতায় থাকলেও আমি যেতাম না। যদি কেউ এটা নিয়ে অন্য তথ্য বলে থাকেন, তাহলে মিথ্যা বলছেন।

স্বস্তিকা আরও লেখেন, যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। এর কোনো ক্ষমা নেই। প্রযোজকেরা মনে করতেই পারেন, সবকিছু ঠাণ্ডা হয়ে গেছে। ঠিকঠাক আছে। কিন্তু একেবারেই তা নয়। তবে শিবপুর আমার ছবি, ট্রেলার অবশ্যই শেয়ার করব। ধন্যবাদ।

এদিকে জানা যাচ্ছে, ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে স্বস্তিকাকে আমন্ত্রণ জানানো হয় অনেক পরে। আর সেটাও নাকি ই-মেইল করে আমন্ত্রণ জানানো হয়, ফোন করা হয়নি। আমন্ত্রণ জানানো হয়নি ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যকেও। যদিও প্রযোজকদের দাবি, তারা সকলকেই আমন্ত্রণ জানিয়েছেন। যদিও পরিচালককে আমন্ত্রণ জানানোর প্রশ্ন উঠলে জানান, খোঁজ নিতে হবে।

প্রসঙ্গত, ‘শিবপুর’ ছবির প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিযোগ ছিল প্রযোজক তার কোনো বন্ধুর মেইল আইডি থেকে স্বস্তিকার নগ্ন ছবি অভিনেত্রীকে পাঠান। হুমকি দেওয়া হয়েছিল, প্রযোজকের কথা মতো কাজ না করলে সেই ছবি ভাইরাল করা হবে। আর এরপরই সেই ঘটনা নিয়ে পুলিশের ও ইম্পার দ্বারস্থ হয়েছিলেন তিনি।

ছবির অন্যতম প্রযোজক অজান্তা সিংহ রায়ের অভিযোগ ছিল, পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ইন্ধনেই নাকি স্বস্তিকা এমন অভিযোগ এনেছেন। এরপর গত ১০ এপ্রিল পরিচালকের বিরুদ্ধে জোর করে টাকা আদায় হুমকি দেওয়ার অভিযোগ এনেছিলেন প্রযোজক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া