মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

যে কোনো সময় গ্রেফতার হতে পারেন বিরাট কোহলি ও তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০
যে কোনো সময় গ্রেফতার হতে পারেন বিরাট কোহলি ও তামান্না ভাটিয়া
ফাইল ছবি

ভারতে ‘অনলাইন জুয়া’র একাধিক সাইট রয়েছে। তারই একটির বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন বিরাট কোহলি। সঙ্গে ছিলেন বলিউড তারকা তামান্না ভাটিয়া। অনলাইন গ্যাম্বলিং সাইটের বিজ্ঞাপনে অংশ নেওয়ার দায়ে তার গ্রেফতার দাবি করে মাদ্রাজ হাইকোর্টে পিটিশন দায়ের করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী।

অভিযোগ প্রমাণিত হলে যেকোনও সময় গ্রেফতার করা হতে পারেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি

‘অনলাইন জুয়া’র সাইটের একটির বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন বিরাট কোহলি। সঙ্গে ছিলেন বলিউড তারকা তামান্না ভাটিয়া। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু অনলাইন গ্যাম্বলিংয়ে সর্বশান্ত হয়ে সম্প্রতি এক ভারতীয় যুবক আত্মহত্যা করে। এরপরই শুরু হয় সমালোচনা।

আরও পড়ুন : সময় হলেই বিয়ে করবেন আলিয়া

এবার অনলাইন জুয়ার নিষেধাজ্ঞা চেয়ে একটি পিটিশন দায়ের করেছেন এক আইনজীবী। লিখিত অভিযোগে বলা হয়, তরুণদের একটি বড় অংশ জুয়ায় মজে সর্বশান্ত হচ্ছে।

অনেকেই চড়া সুদে টাকা ধার করে জুয়া খেলছেন এবং হারার পর ধার শোধ করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। সম্প্রতি তামিলনাড়ুতে আত্মহত্যার হার ভয়ঙ্করভাবে বেড়েছে বলেও পিটিশনে উল্লেখ করা হয়।

পিটিশনে আরও বলা হয়, অনলাইন জুয়ার বিজ্ঞাপনে অংশ নিয়ে তরুণদেরকে এই ধ্বংসের পথে যেতে উৎসাহিত করেছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী তামান্না ভাট। তাই তাদের দুজনেরও গ্রেফতার দাবি করা হয়।

আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: