শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
৮ লাখ টাকা দামের হীরা-মণি-মুক্তাখচিত মাস্ক নেপোলির সবাই ম্যারাডোনা ইউরোপা লীগের ম্যাচে! লাখ লাখ ভক্তের চোখের জলে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা চলে গেলেন বরেণ্য নাট্যব্যক্তিত্ব আলী যাকের আর্জেন্টিনার পতাকায় ১০ নম্বর জার্সিতে ম্যারাডেনা মাস্কের দামেও দ্বিতীয় ঢেউ মৃত্যুর আগে ম্যারাডোনা ১২ ঘণ্টা চিকিৎসা পাননি ম্যারাডোনার ময়নাতদন্ত রিপোর্টে যা আছে নেহা-রোহনের বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ বাংলাদেশ রেলওয়ের নিয়োগ বিধি গেজেট প্রকাশ ম্যারাডোনার শেষ কথা: ‘মে সিয়েন্তো মাল’ জন্মদিনে বন্ধুকে ডেকে নিয়ে নদীতে ফেলে হত্যা! কিংবদন্তি ম্যারাডোনার ইতিহাস সেরা ৫ গোল! (ভিডিও) ম্যারাডোনার ক্রীড়া নৈপুণ্য খেলোয়াদের অনুপ্রেরণা জোগাবে করোনা আক্রান্ত বাবার জন্য এয়ার অ্যাম্বুলেন্স পাননি মেয়ে হাসপাতাল ছাড়তে চেয়েছিলেন ম্যারাডোনা কমলাপুর রেল স্টেশন ভবন ভাঙার সিদ্ধান্ত ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা মারা গেছেন বিএনপি সরকারকে নামাতে গিয়ে রশি ছিঁড়ে পড়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের বিভ্রান্তিকর টুইট!

যে কারণে ভেঙে যায় মাধুরী-জাদেজার প্রেম!

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
যে কারণে ভেঙে যায় মাধুরী-জাদেজার প্রেম!
ফাইল ছবি

এক সময়কার ভারতের স্টাইলিস্ট ব্যাটসম্যান ছিলেন অজয় জাদেজা। যে সময়টায় ক্যারিয়ারের সেরা ছন্দে ছিলেন ভারতের সাবেক এই অলরাউন্ডার। বলিউড নায়িকা মাধুরী দীক্ষিতও তখন সুপারহিট। মাধুরীর ছবি মানেই সুপারহিট। এই দুই সুপারহিট মিলে জড়িয়ে পড়ের প্রেমের সম্পর্কে।

বলিউডের সঙ্গে ক্রিকেটের সম্পর্ক নতুন কিছু নয়। মনসুর আলি খান পতৌদি-শর্মিলা, মোহাম্মদ আজহারউদ্দিন-সঙ্গিতা বিজলানি থেকে শুরু করে হাল আমলে বিরাট কোহলি-আনুশকা শর্মা। তালিকাটা বেশ লম্বা।

যে কারণে ভেঙে যায় মাধুরী-জাদেজার প্রেম!

মাধুরী

৯০-এর ঘটনা। একটি পত্রিকার ফটোশ্যুট ঘিরে অজয় জাদেজা এবং মাধুরী দীক্ষিতের প্রেমের গুঞ্জন শোনা যায় প্রথম। জানা যায়, অজয় জাদেজার খেলারও ভক্ত ছিলেন মাধুরী। এর আগে অবশ্য অনিল কাপুর, সঞ্জয় দত্তের সঙ্গেও মাধুরির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

ভারতীয় দলের সহঅধিনায়ক থাকাকালীনই মাধুরীর সঙ্গে সম্পর্কে জড়ান জাদেজা। এমনকি জাদেজার অনুরোধে মাধুরী নাকি হিন্দি ছবিতে তার অভিনয়েরও ব্যবস্থা করে দেন।

আরও পড়ুন : অভিনেতা আলী যাকের সিসিইউতে

কিন্তু সে সময় হঠাৎই জাদেজার ব্যাটে রানের খরা দেখা দেয়। ক্যারিয়ারের ব্যাডপ্যাচের মধ্যে জাদেজা আর বলিউড অভিযানে রাজি হননি। সে শখ অবশ্য পরে পূরণ করেছিলেন তিনি। তবে জাদেজার পরিবার শুরু থেকেই মাধুরীর সঙ্গে সম্পর্কের বিরুদ্ধে ছিলেন। রাজ পরিবারের ছেলে জাদেজার সঙ্গে মধ্যবিত্ত ব্রাক্ষ্মণ পরিবারের মেয়ে মাধুরীর বিয়েতে আপত্তি ছিল পরিবারের। বলিউড নায়িকার সঙ্গে ছেলের সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেননি তারা।

জাদেজার ক্রিকেট জীবন সংক্ষিপ্ত হয়ে যায় ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে নিষেধাজ্ঞায় পড়ে। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে অভিযুক্ত ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। ২০০০ সালে ৫ বছরের জন্য তিনি নিষিদ্ধ হন সব ধরনের ক্রিকেট থেকে।

পারিবারিক আপত্তি এবং ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত থাকার কারণেই ৯৯ সালে ভেঙে যায় মাধুরী-জাদেজার সম্পর্ক। মাধুরীর পরিবারও এরপর জাদেজার সঙ্গে সম্পর্ক রাখায় আপত্তি করতে থাকে।

এরপরই মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান মাধুরী। পরিচয় হয় চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে। তাকেই বিয়ে করেন মাধুরী। ২০০১ সালের ৩০ মার্চ জাদেজা বিয়ে করেন অদিতি জেটলিকে। ভরতনাট্যম শিল্পী অদিতি রাজনীতিবিদ জয়া জেটলির মেয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: