সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

মেহেরপুর জেলা প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১০ মে, ২০২৪
মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

মেহেরপুর জেলা প্রতিনিধি : 

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে সালেহা খাতুন (৪০) নামের এক নারীকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী।

শুক্রবার (১০ মে) সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের ভিটাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

এলাহি বক্স মেহেরপুর সদর উপজেলার গোভিপুর ভিটাপাড়ার খোদা বক্সের ছেলে। নিহত সালেহা খাতুন তিন সন্তানের জননী।

বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামান জানান, আমার নিজ গ্রাম গোভীপুরে এলাহি বক্স নামের এক ব্যক্তি ভোর ৫ টার দিকে তার স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে এমন সংবাদ শুনে ঘটনাস্থলে এসে পৌঁছাই।

তিনি বলেন, প্রকৃতপক্ষে এলাহি বক্স একজন মানসিক রোগী, বিষয়টি মেহেরপুর শহরসহ এলাকার সবাই জানে। সে কেন তার স্ত্রীকে হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করল তার কারণ জানা সম্ভব হয়নি। আমি এ ঘটনার কারণ জানতে চাইলে এলাহি বক্স আমাকে বলে ডিসি সাহেবকে বলে আমাকেও গুলি করে দাও। পরে আমাদের দুজনকে একসঙ্গেই কবর দিও। তবে কাজটা খুবই দুঃখজনক। এর জন্য দুঃখ প্রকাশ করছি।

নিহত সালেহা খাতুন ছিলেন একজন ভালো মানুষ ও অত্যন্ত পরিশ্রমী। অথচ আজকে তাকে অসুস্থ স্বামীর দ্বারা হত্যার শিকার হতে হল। আমরা অত্যন্ত মর্মাহত ও দুঃখিত।

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় সালেহা খাতুনকে ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

মেহেরপুর সদর থানা ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমরা এলাহী বক্সকে আটক করি এবং ঘটনাস্থল থেকে নিহত সালেহা খাতুনের লাশ উদ্ধার করি। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া