শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

মুম্বাই সুপারস্টার সালমান ভক্তদের জন্য সুখবর

যোগাযোগ ডেস্ক
আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০
মুম্বাই সুপারস্টার সালমান ভক্তদের জন্য সুখবর

পানভেলের ফার্মহাউসে ছিলেন সেই লকডাউনের আগে থেকেই। পরিবার ও বন্ধু-বান্ধবের সঙ্গে সালমান খান এতদিন সেখানেই কাটিয়েছেন। করোনা পরিস্থিতিতে তিনি সেখান থেকে মানুষের কাছে পৌঁছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। ঝড়-বৃষ্টিতে বিধ্বস্ত ফার্ম হাউসের চারপাশ পরিষ্কার করেছেন। এর মধ্যে তৈরিও করেছেন দু’টি মিউজিক ভিডিও ‘প্যায়ার করোনা’ এবং ‘ভাই ভাই’।

সালমানের ঘনিষ্ঠ বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজ তাকে সঙ্গ দিয়েছেন ‘প্যায়ার করোনা’ মিউজিক ভিডিওতে। এরই মাঝে আবার মাঠে নেমে পড়েছিলেন তিনি। সবই তো ঠিক চলছিল।

আরও পড়ুন: শহিদ-প্রিয়াঙ্কার সম্পর্ক ভেঙেছিলো কারিনার কারণে

হঠাৎ সালমান খান সোমবার রাতে মুম্বাই ফিরে এলেন কেন? সোশ্যাল মিডিয়া এখন তোলপাড় এই প্রশ্নে।

সোমবার মুম্বাই গিয়েও থেমে থাকেননি সালমান খান। ওই দিন রাতেই তাকে দেখা গিয়েছিল স্টুডিওর বাইরে। এরপরই শুরু হয়ে যায় গুঞ্জন।

 



মানুষের মধ্যে প্রশ্ন সৃষ্টি হয় তাহলে কি সালমান আবার শুটিং করার তোড়জোড় করছেন? সালমান খানের আগামীর তালিকায় রয়েছে ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ এবং টাইগার সিরিজের তৃতীয় ছবি।

ইতিমধ্যে পানভেলের ফার্মহাউসের কৃষিকাজের ভিডিও শেয়ার করে রিয়্যালিটি শো ‘বিগ বস’- এর নতুন মৌসুমের ঘোষণা দেন সালমান খান। গুঞ্জন উঠেছে, নতুন মৌসুমের কাজ আগেও শুরু করতে পারেন সালমান খান। এর মধ্যেই ঘোষণা হল সালমান খানের আরও একটি নতুন সিনেমার কথা।

কয়েকদিন আগে টুইট করে সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ জানান, চূড়ান্ত হয়ে গিয়েছে ‘কিক ২’ সিনেমার স্ক্রিপ্ট ও কাস্টিং। প্রথম ছবির মতোই এখানেও সালমান খানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকেই। এছাড়াও এই সিক্যুয়েলের জন্য পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা ফের বেছে নিয়েছেন রণদীপ হুডা এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিকেই।

সূত্র: সংবাদ প্রতিদিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: