বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন: বৌদ্ধ নেতাদের রাষ্ট্রপতি সাংবাদিকরা সহায়তা করলে আদালতে মামলা কমবে : প্রধান বিচারপতি গণতন্ত্রের জন্য যে দেশ স্বাধীন হয়েছে, সে দেশে এখন আর গণতন্ত্র নেই : শামসুজ্জামান দুদু লু এলেন, ভাবলাম সম্পর্ক ভালো করতে চায় কিন্তু নিশিরাতে স্যাংশন দিলো: কাদের ১ মিনিটের ‘ঝড়’ তুললেন মাহি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আম্পায়ার বাংলাদেশি সৈকত অবাধ্য পর্যটক সামলাতে দেওয়াল তুলছে জাপান হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত স্মার্ট বাংলাদেশ গঠনে কারিগরি শিক্ষার বিকল্প নেই : স্পিকার নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন চেয়ারম্যান!

‘মীরাক্কেল’ থেকে বাদ পড়া নিয়ে যা বললেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
‘মীরাক্কেল’ থেকে বাদ পড়া নিয়ে যা বললেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র

জনপ্রিয় রিয়্যালিটি শো মীরাক্কেল থেকে কী কারণে বাদ পড়লেন শ্রীলেখা? এই প্রশ্নের জবাব দিয়েছেন শ্রীলেখা নিজেই। তার জবাবে আরও কিছু প্রাসঙ্গিক শব্দ উঠে এসেছে। যা পাঠক-দর্শক সবাইকে অবাক করে দিবে।

‘মীরাক্কেল’। ভারতীয় বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। দীর্ঘদিন ধরেই এ কমেডি শো’র বিচারক পদে রয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর সঙ্গে আরো দু’জন বাঙালি প্রতিভাও রয়েছেন একজন হলেন রজতাভ দত্ত, অন্যজন পরাণ বন্দ্যোপাধ্যায়।

শোনা যাচ্ছে, ফের টিভির পর্দায় ফিরতে চলেছে মীরাক্কেল। এর মধ্যেই গত সোমবার একটি পোস্ট করে রীতিমতো বোমা ফাটিয়েছেন টালিপাড়ার স্পষ্টবাদী অভিনেত্রী শ্রীলেখা।

 

শ্রীলেখা জানান, বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল শুরু হতে চলেছে আমাকে ছাড়া। সত্যি কথা বলার মূল্য এভাবেই দিতে হয় আমাকে। আসলে কাউকে তেল না দেওয়া, কিংবা ব্র্যান্ডের প্রতি একনিষ্ঠ থাকাই হল এ মূল্য। ধন্যবাদ সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষকে। আপনি ঠিকই বলেছেন, আমি নিজে খামতিগুলো অকপটে মেনে নিচ্ছি। যারা আমাকে পছন্দ করেন না তারা এবার আনন্দে পার্টি করুন।

 

এখানেই থামেননি অভিনেত্রী, আরো একটি পোস্টেও শ্রীলেখা জানিয়েছেন, এই জিনিসগুলোই প্রমাণ করে দেয় নেপোটিজম কেমনভাবে রন্ধ্রে রন্ধ্রে রয়েছে। আমি যা বলেছিলাম ঠিকই বলেছিলাম।

আরও পড়ুন : করোনায় আর্থিক সঙ্কটে সালমানের নায়িকা জেরিন খান

যদিও এটা কোনো নতুন ঘটনা নয়, এই ঘটনা আকছার ঘটছে আমার সঙ্গে। বরং অন্য কিছু হলে খানিক চমকে যেতাম। আর হ্যাঁ মহিলা তোমার সেদিনের ছোট প্রশ্নের জবাব আমি এড়িয়ে গিয়েছিলাম। তুমি একদম পারফেক্ট আমার খামতিতে। সেটা এখন পুরোপুরি স্পষ্ট এবং কোনোভাবেই তা এড়িয়ে যাওয়া সম্ভব নয়। আমি সেটা ভদ্রতার সঙ্গে মেনে নিচ্ছি। তবে এটা জেনে রাখো, আমি সিস্টেমের সঙ্গে লড়াই করে ব্যর্থ হলেও মাথানত করব না।

যদিও এক দশকের বেশি সময় ধরে মীরাক্কেলের বিচারকের আসনে রয়েছেন শ্রীলেখা মিত্র। তবে শ্রীলেখার জায়গায় কাকে দেখা যাবে তা নিয়েই জল্পনা চলছে। জানা গেছে, নুসরাত জাহান, স্বস্তিকা মুখোপাধ্যায় কিংবা পাওলি দামকে বিচারকের আসনে দেখা যেতে পারে। কথাবার্তা চলছে তবে এখনই কিছু চূড়ান্ত হয়নি।

 

শ্রীলেখার এই পোস্ট নিয়েও চ্যানেল কর্তৃপক্ষ এখনো মুখ খোলেননি। কবে থেকেই বা মীরাক্কেলের নতুন সিজন শুরু হবে তা নিয়ে কিছু জানা যায়নি। তবে শ্রীলেখার অনুপস্থিতি ভীষণভাবে মিস করবেন দর্শকরা তা এখনই টের পাওয়া যাচ্ছে। সকল ভক্তরাই শ্রীলেখার এই পোস্টে হতাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া