রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

মা হলেন স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
মা হলেন স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক : 

মা হয়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। গত শনিবার কন্যা সন্তানের জন্ম দিলেও সুখবরটি স্বরা ইনস্টাগ্রামে ভাগ করে নেন সোমবার সন্ধ্যায়।

এরই মধ্যে সন্তানের নামও রেখেছেন। পাশাপাশি মেয়ের জন্য সবার আশীর্বাদও চেয়েছেন তিনি। স্বরা জানান, কন্যা সন্তানের মা হয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে গতকাল সোমবার কন্যার ছবি প্রকাশ করে স্বরা লিখেছেন, আমাদের প্রার্থনা সত্যি হলো। আশীর্বাদ পেলাম। একটা মিষ্টি গান ভেসে এলো কানে। ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের মা হলাম। নাম রাখলাম রাবেয়া। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।

চলতি বছরের ফেব্রুয়ারিতে হঠাৎ করে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে রেজিস্ট্রি করেন অভিনেত্রী। তারপর মার্চ মাসে বিয়ের সামাজিক অনুষ্ঠান।

দিল্লিতে তার নানির বাড়িতে বিয়ের সব আচার-অনুষ্ঠান মেনে সাত পাক ঘুরেছেন স্বরা। গায়েহলুদ থেকে মেহেদি, সংগীত—স্বরা ও ফাহাদের বিয়েতে আয়োজন ছিল সব ধরনের অনুষ্ঠানের। তাছাড়া একাধিক রিসেপশনের আয়োজন করেছিলেন দম্পতি। তার বিয়ে বেশ আলোচিত ছিল।

বিয়ের কয়েক মাস পরে গত জুনে সামাজিক যোগাযোগমাধ্যমে স্বরা ঘোষণা করেন, তিনি সন্তানসম্ভবা হয়েছেন। অবশেষে স্বরা এবং ফাহাদের ঘর আলো করে এল কন্যা সন্তান। আদর করে নাম রাখলেন রাবিয়া।

শোনা যাচ্ছে, সুফি রাবেয়া বাসরির নামেই সন্তানের নামকরণ করেছেন স্বরা এবং আহমেদ। সোমবার সদ্য জন্ম নেওয়া সন্তানের সঙ্গে বেশ কিছু পারিবারিক ছবি ভাগ করে নিলেন স্বরা। সবার কাছে আশীর্বাদও চেয়েছেন।

নীনা গুপ্তসহ বলিউডের অনেকে এরই মধ্যে শুভেচ্ছা জানিয়েছেন নতুন বাবা-মা স্বরা-ফাহাদকে। নতুন অতিথির আগমনে তাদের ঘরে আনন্দে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া