রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

মা হচ্ছেন মার্গট রবি!

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ৮ জুলাই, ২০২৪
মা হচ্ছেন মার্গট রবি!

বিনোদন ডেস্ক : 

মা হতে চলেছেন ‘বার্বি’খ্যাত হলিউড অভিনেত্রী হলিউড অভিনেত্রী মার্গো রবি। চলচ্চিত্রে সাফল্যের পরপরই এমন খবরে বেশ উচ্ছ্বসিত তার ভক্তরা। চলচ্চিত্র প্রযোজক ও স্বামী টম অ্যাকারলিকে সাথে নিয়ে প্রথম সন্তানকে বরণের প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেত্রী।

এই খবর অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের বরাতে নিশ্চিত করেছে বিনোদনবিষয়ক অনলাইন গণমাধ্যম পিপলডটকম।

কয়েকটি সূত্র পিপল সাময়িকীকে অভিনেত্রী মার্গো রবির মা হতে যাওয়ার খবর নিশ্চিত করেছে। তবে অভিনেত্রী অথবা তার স্বামীর কাছ থেকে এখনও কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

২০১৬ সালের ডিসেম্বরে ব্রিটিশ প্রযোজক টম একারলিকে বিয়ে করেন রবি। ২০১৩ সালে ‘সুয়িট ফ্র্যাঞ্চাইজি’ সিনেমার সেটে দুজনের প্রথম দেখা। মার্গো ছিলেন সেই সিনেমার অভিনেত্রী, টম কাজ করেন সহকারী পরিচালক হিসেবে। এরপর তাদের প্রেমের শুরু। পরে যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে থিতু হন রবি। ২০১৬ সালে বিয়ে করেন দুজন।

বিয়ের পর লাকি চ্যাপ নামের একটি প্রযোজনা সংস্থা খুলেছেন মার্গোট ও টম। ‘আই, তনয়া’, ‘বার্ডস অব প্রে’, ‘বার্বি’সহ বেশ কয়েকটি সিনেমা ও সিরিজ প্রযোজনা করেছে সংস্থাটি।

মার্গোট রবিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত বছরের আলোচিত সিনেমা ‘বার্বি’তে। এ ছাড়া তার প্রযোজিত ‘সল্টবার্ন’ মুক্তি পেয়েছে।

‘আ বিগ বোল্ড বিউটিফুল জার্নি’ নামের আরেকটি সিনেমার শুটিং চলছে। এ ছাড়া ‘কুইন অব দ্য ইয়ার’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করার কথা ৩৪ বছর বয়সী অভিনেত্রীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া