বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

মা হচ্ছেন ঋতাভরী, নেটিজেনরা খুজছেন বাবা

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
মা হচ্ছেন ঋতাভরী, নেটিজেনরা খুজছেন বাবা

বিনোদন ডেস্ক : 

টলিউডের জনপ্রিয় নায়িকা ঋতাভরী চক্রবর্তী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। প্রায়েই নিজের ছবি ও ভিডিও দিয়ে অনুরাগীদের মুগ্ধ করেন এই অভিনেত্রী। এবার এক ভিন্ন সংবাদ জানিয়ে প্রায় সাড়ে তিন মিলিয়ন অনুরাগীকে চমকে দিলেন তিনি!

ঘটা করেই অভিনেত্রীরা তাদের মা হওয়ার সুসংবাদ দেন। আর এতে উচ্ছ্বসিত হন তার ভক্তরা। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই সুখবর দের টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

ফেসবুকে তিনি লিখেছেন, আমি ও আমার স্বামী আজ অনেক খুশি। আমরা যৌথভাবে ঘোষণা করছি, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা একান্ত কাম্য।

কিন্ত তার এ খবরে উচ্ছ্বসিত না হয়ে অবাক হচ্ছেন নেটনাগরিক। তার কারণ তিনি যে এখনো বিয়েই করেননি। শুধু তাই নয়, তার ব্যক্তি জীবন এখন গোপনে। অভিনয়শিল্পীদের ক্ষেত্রে তাদের প্রেমিকের সংবাদ সবারই জানা থাকে।

এ পোস্ট দেওয়ার পর বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরী এখনো অবিবাহিত। যার কারণে প্রশ্ন উঠেছে, এ সন্তানের বাবা কে? যেমনটা হয়েছিল অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রে। তবে নেটিজেনদের কেউ কেউ বলছেন, এটি সিনেমার প্রচারের জন্য স্টান্টবাজি। কিন্তু অরিন্দম শীলের মতো গুণী নির্মাতাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ফলে নেটিজেনদের বড় একটি অংশ দ্বিধায় পড়ে গেছেন।

একই বছরের শেষ লগ্নে গুঞ্জন উঠেছিল, ভেঙে গেছে তথাগত-ঋতাভরীর প্রেম। যদিও বিচ্ছেদ নিয়ে টুঁ-শব্দটি করেননি নায়িকা! নেটিজেনদের অনেকের দাবি— গোপনে বিয়ের পর্ব সেরেছেন ঋতাভরী-তথাগত। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি নায়িকা।

ঋতাভরী চক্রবর্তী একেবারেই যে সিংগেল ছিলেন তা কিন্ত নয়। চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বিয়ের কথাও চলছিল তাদের। নিজের মুখে সেকথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন নায়িকা। কিন্তু তারপরেই রটে যায় বিচ্ছেদ হয়ে গেছে তাদের। কিন্ত তারপরের ঘটনা কারোরই জানা নেই। এই সন্তানের বাবা কি তাহলে তথাগত নাকি অন্য কেউ? মাঝেমধ্যে সিনেমার প্রচারণার জন্যও এমন উদ্ভট কাজ করে থাকেন অভিনয়শিল্পীরা। এটাও কি এমন কোন প্রচারণার অংশ? তা জানা যাবে কিছুদিন পরই।

ঋতাভরী এবার শুক্রবার (২২ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে অনেক ধন্যবাদ এই মিষ্টি শুভেচ্ছার জন্য। আমি স্নিগ্ধা, আমি আর আমার স্বামী ঋতম রায়চৌধুরী অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা প্রেগন্যান্ট। আপনাদের সবার ভালোবাসা, আর্শীবাদ চাই আমাদের সন্তানকে বাঁচাতে।’

তবে ক্যাপশন দেখে ঘটনা সত্যি মনে হলেও বেবি বাম্পের ছবিতে স্পষ্ট যে অন্তঃসত্ত্বার খবরটি ছবির প্রচারণা মাত্র। কেননা ছবিতে ঋতাভরীকে গর্ভবতী দেখা গেলেও মূলত সেটি ‘নন্দিনী’ওয়েব সিরিজের পোস্টার। সায়ন্তনী পুততুন্ডর লেখা ‘নন্দিনী’ উপন্যাস অবলম্বনে তৈর হয়েছে এই সিরিজ। পরিচালনায় মীর ফলক।

ওয়েব সিরিজটি নিয়ে বেবি বাম্পের ওই পোস্টে অভিনেত্রী লিখেছেন, আমার ডেবিউ ওয়েব সিরিজ নিয়ে আগামী ১৫ই অক্টোবর আড্ডা টাইমসের পর্দায় আসছি, এক অন্তঃসত্ত্বা মা আর তার হবু সন্তানের লড়াইয়ের গল্প নিয়ে। একের পর এক রহস্যের সমাধান করতে হবে, যা আগে কখনও দেখেননি। আপনাদের অনুমান করে যেতে হবেই শেষ পর্যন্ত।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি।

২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া