মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

মা হচ্ছেন অভিনেত্রী স্বরা

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ৭ জুন, ২০২৩
মা হচ্ছেন অভিনেত্রী স্বরা

বিনোদন ডেস্ক : 

দিন কয়েক আগে থেকেই জল্পনাটা চলছে। টুইটারে গুঞ্জন ছড়িয়ে পড়ে, বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর সন্তানসম্ভবা। এই মধ্যে সেই গুঞ্জনে সিলমোহর দিলেন স্বরা নিজেই। অক্টোবর মাসেই আসতে যাচ্ছে তার সন্তান।

স্বামী ফাহাদ আহমেদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করে অভিনেত্রী নিজেই এই সুখবর জানিয়েছেন। ছবিগুলো দেখা যাচ্ছে, গোলাপী গাউনে স্বরা, খয়েরি শার্টে ফাহাদ, নদীর ধারে বসে রয়েছেন দুজনে।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নিজের ইনস্টাগ্রাম পেজে স্বামী ফাহাদকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন স্বরা ভাস্কর। ক্যাপশনে লেখেন, কখনও কখনও আপনার সব প্রার্থনার উত্তর যেন একসঙ্গে হয়। ভাগ্যবান, কৃতজ্ঞ, উত্তেজিত ও অজ্ঞাত নতুন জগতে পা রাখতে চলেছি আমরা।

সঙ্গে অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়ে দেন শিগগিরই আসছে, পরিবার, নতুন সদস্য, কৃতজ্ঞতা, অক্টোবর বেবি। ’

অভিনেত্রী সন্তানসম্ভবা এই খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তার ভক্ত- অনুরাগী ও সতীর্থরা।

সমাজবাজী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে চলচতি বছর ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বরা। দিল্লিতে আইনি বিয়ে সেরে নিজের দিদার বাড়িতে ধুমধাম করে বিয়ের আনুষ্ঠানিকতা পালন করেন অভিনেত্রী।

ভিন্নধর্মে বিয়ে করার জন্য বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সে সবে কান দিতে নারাজ অভিনেত্রী।

এই যুগলের প্রথম দেখা হয় ২০২০ সালের জানুয়ারিতে। তখন সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে উত্তাল ভারত। সেই আন্দোলনে শামিল ছিলেন অন্য অনেক তারকার মধ্যে স্বরা ভাস্করও। সেই আন্দোলনেই ফাহাদের সঙ্গে পরিচয় স্বরার।

স্বরার চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৯ সালে ‘মাধোলাল কিপ ওয়াকিং’ সিনেমায় সহ-অভিনেত্রী হিসেবে। এরপর ২০১১ সালে মুক্তি পায় রোমান্টিক কমেডি ‘তনু ওয়েডস মনু’। এতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক পরিচিতি পান এই অভিনেত্রী। সেরা পার্শ্ব অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পান স্বরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া