সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

মা দিবসে সুখবর দিলেন ফারিয়া শাহরিন

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ১২ মে, ২০২৪
মা দিবসে সুখবর দিলেন ফারিয়া শাহরিন

বিনোদন ডেস্ক : 

ছোটপর্দার পরিচিত মুখ ফারিয়া শাহরিন। সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ায় আসা ফারিয়া শাহরিন একসময় অভিনেত্রী হিসেবে বেশ ব্যস্ত ছিলেন। কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্র দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন তিনি। অভিনয় ও মডেলিং দুই মাধ্যমেই নিয়মিত কাজ করে দর্শকের ভালোবাসা অর্জন করেন এ অভিনেত্রী।

খবরটি প্রকাশের জন্য এরচেয়ে সুন্দর দিন হতে পারে না। মা দিবসে (১২ মে) ফারিয়া শাহরিন জানালেন, মা হতে চলেছেন তিনি।

রোববার (১২ মে) সকালে এ খবরটি জানিয়েছেন অভিনেত্রী নিজেই। ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় লাক্স চ্যানেল আই তারকা ফারিয়া শাহরিনের। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় গত বছর।

ফারিয়া শাহরিন বলেন, মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই। ঠিক করেছিলেন মা হতে যাওয়ার খবরটি নিজেদের মধ্যে রাখবেন। তিনি মনে করেন, তার অনেক কিছুতে মানুষের বদ নজর লাগে, এতে অসুস্থ হয়ে যান।

তিনি আরও বলেন, ফেসবুকে কোনো পোস্ট দেওয়ার পর মানুষের বদ নজরকে ভয় পাই। কিন্তু মা হওয়ার মতো খুশির খবর শেয়ার না করে পারলাম না।

অভিনেত্রী বলেন, ক্যারিয়ারের সঙ্গে ব্যক্তিগত জীবন এগিয়ে নিতে হবে। ক্যারিয়ারের জন্য সন্তান না নিয়ে ক্যারিয়ারের পেছনে ছুটলে শেষ বয়সে হতাশাগ্রস্ত হয়ে যেতে হবে। আমি তেমন জীবন চাই না।

ফারিয়া শাহরিন জানান, নতুন অতিথি আসার বিষয়টি জানান পর সিদ্ধান্ত নিয়েছেন আপাতত শুটিং থেকে দূরে থাকবেন। মাতৃত্বকালীন সময়টা নিজের জন্য দেবেন।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় এই লাক্স-চ্যানেল আই তারকার। দুই বছর পর ২০২৩ সালে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এর পরপরই ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্র দিয়ে তুমুল নজর কাড়েন তিনি। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া