বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জনের বিষয়ে মুখ খুললেন জয় চৌধুরী

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
মাহির সঙ্গে প্রেমের গুঞ্জনের বিষয়ে মুখ খুললেন জয় চৌধুরী

বিনোদন ডেস্ক : 

মাহিয়া মাহি ও জয় চৌধুরীর মাঝে বন্ধুত্ব রয়েছে। তবে সম্পর্ক বন্ধুত্বের হলেও গোপন রেখেছিলেন তারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তারা প্রকাশ করেন নিজেদের গোপন এই বন্ধুত্বের কথা। এরপর ‘মাহি-জয়ের গোপন সম্পর্ক ফাঁস’ শিরোনামে সংবাদ হয় সংবাদমাধ্যমগুলোতে। এতে অনেকেই মনে করেন প্রেম চলছে তাদের মধ্যে। বিষয়টি নিয়ে সেসময় বিরক্তি প্রকাশ করেন মাহি। এবার জয় খুললেন মুখ।

সংবাদমাধ্যমকে জয় বলেন, সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনো। কারণ, মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি। মাহির সঙ্গে আমার প্রেম–ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যাঁরা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই। আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।

এর আগে বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে লিখেছিলেন, আমি খুব অবাক নামিদামি পত্রিকারও আজব আজব হেডলাইন দেখে। খুব বিরক্ত, রাগান্বিত। জাস্ট কিছু রিচ বাড়ানোর জন্য আপনাদের এমন টেকনিক আমাকে বিব্রত করছে। সবাই তো নিউজ পড়ে না জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভালো লাগে না।

উল্লেখ্য, মাহিয়া মাহি ও জয় চৌধুরী দুজনেরই ক্যারিয়ার শুরু হয় ২০১২ সালে। মাহি নায়িকা হিসেবে জনপ্রিয়তা, সাফল্য পেলেও জয় এখনও থিতু হতে পারেননি। তবে কাজ করছেন নিয়মিত। দীর্ঘ এই সময়ে কখনও এক সিনেমায় পাওয়া যায়নি তাদের।

মাহিকে সর্বশেষ দেখা গেলো এই ঈদে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ সিনেমায়। এতে তিনি শাকিব খানের মায়ের ভূমিকায় বৃদ্ধা চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন। অন্যদিকে জয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। যেখানে তার নায়িকা অপু বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া