বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

মাদক কান্ডে জড়িত থাকায় এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন

যোগাযোগ ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
মাদক কান্ডে জড়িত থাকায় এনসিবির নজরে দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকন

এনসিবির হাতে বলিউড তারকাদের হোয়াটসঅ্যাপ কথোপকথনের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, সেখানে ডি এবং কে নামের দুই ব্যক্তির মধ্যে নিষিদ্ধ মাদক নিয়ে একাধিকবার কথা বলতে দেখা গিয়েছে। এখানে ডি অর্থাৎ দীপিকা পাড়ুকোন এবং কে অর্থাৎ কারিশ্মা যিনি টালেন্ট এজেন্টের কাজ করেন। শোনা যাচ্ছে, কারিশ্মা নাকি দীপিকার ম্যানেজারও।
জানা গেছে, মাদক কান্ডে জড়িত থাকার কারণে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সমন পাঠাতে পারে মাদক নিয়ন্ত্রণকারী সংস্থা (এনসিবি)। এমনটি দাবি করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।
এরই মধ্যে এনসিবির তরফে দীপিকার ম্যানেজারকে সমন পাঠানো হয়েছে। তাকে বুধবার সংস্থাটির দপ্তরে হাজির হতে বলা হয়েছে। পাশাপাশি অভিনেত্রীকেও চলতি সপ্তাহেই সমন পাঠানো হবে বলেও জোর গুঞ্জন উঠেছে। আর এমন খবর প্রকাশ্যে আসতেই সিনেমায় পাড়ায় শোরগোল বেঁধে গিয়েছে।
বলিউড প্রযোজক মধু মন্টেনার ‘কারওয়ান টালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি’তে কাজ করেন কারিশ্মা। আর সেকারণে মধু মন্টেনাকেও তলব করবে এনসিবি।
সুশান্তের মৃত্যু মামলায় মাদকের তদন্তে নেমে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিককে গ্রেফতার করেছে এনসিবি। রিয়ার দেওয়া তথ্যমতেই একের পর এক শিল্পীদের নাম উঠে আসছে। জানা যায়, খুব শিগগিরই সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে তদন্তকারী সংস্থাটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: