মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

মহেশ ভাটকে বাবার মতো বললেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
মহেশ ভাটকে বাবার মতো বললেন রিয়া চক্রবর্তী
সংগৃহিত ছবি

বলিউড তারকা সুশান্ত সিংহের মৃত্যু রহস্য খুঁজতে গিয়ে হঠাৎ করেই সামনে চলে আসে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও নির্মাতা মহেশ ভাটের রহস্যজনক সম্পর্কের বিষয়টি। সম্প্রতি দুজনের হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হওয়ায় সে জল্পনায় বাড়তি মাত্রা যোগ করে।

 

এ নিয়ে এতদিন রিয়া এতদিন কোনো কথা না বললেও এবার মুখ খুলেছেন। এক সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, মহেশ ভাট তার বাবার মতো।
রিয়া বলেন, আমি মহেশ ভাট সাহেবের সঙ্গে কথা বলেছি কারণ তিনি আমার বাবার মতো। আমি তাকে এটি বলার জন্য কল করেছিলাম সামনে এগিয়ে যাওয়ার শক্তি আমার নেই।

আরও পড়ুন : সুশান্তকে মাদকাসক্ত হতে সহায়তা করেন রিয়া!

সুশান্ত আমাকে চলে যেতে বলে এবং আমি পুরোপুরি ভেঙে পড়েছিলাম। তিনি আমাকে আমার বাবার কথা ভেবে বাড়িতে যেতে বলেন। ভাট সাহেব আমাকে বলেন, এই বয়সে ভেঙে পড়া যাবে না।

এই কথোপকথনই বিকৃতি করা হয়েছে। যার আমার বয়সি একটি মেয়ে আছে, আমি কীভাবে তার প্রেমিকা হই। কারো পরামর্শ নেওয়ার জন্য কি আমি কল করতে পারি না?

‘জালেবি’ সিনেমার সময় থেকেই মহেশ ভাটের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখের রিয়া। তিনি বলেন, সুশান্তের বাড়ি থেকে যেদিন বের হয়ে আসি সেদিনই ভাট সাহেবকে ফোন করেছিলাম।

 

সত্যি বলতে, ভাট সাহেবের সঙ্গে সুশান্তেরও খুব ভালো সম্পর্ক ছিল। আমার আগে থেকেই তার সঙ্গে ভাট সাহেবের পরিচয় ছিল। মহেশ ভাট সাহেবের সঙ্গে দেখা হওয়ার পর সুশান্ত কতটা আনন্দিত হয়েছিল সেটি টুইটের মাধ্যমে জানিয়েছিল। তখন কেউ কেন সুশান্তের কথা শোনেনি?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: