বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশ ও জনগণের কল্যাণে কাজ করুন: বৌদ্ধ নেতাদের রাষ্ট্রপতি সাংবাদিকরা সহায়তা করলে আদালতে মামলা কমবে : প্রধান বিচারপতি গণতন্ত্রের জন্য যে দেশ স্বাধীন হয়েছে, সে দেশে এখন আর গণতন্ত্র নেই : শামসুজ্জামান দুদু লু এলেন, ভাবলাম সম্পর্ক ভালো করতে চায় কিন্তু নিশিরাতে স্যাংশন দিলো: কাদের ১ মিনিটের ‘ঝড়’ তুললেন মাহি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আম্পায়ার বাংলাদেশি সৈকত অবাধ্য পর্যটক সামলাতে দেওয়াল তুলছে জাপান হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে: পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত স্মার্ট বাংলাদেশ গঠনে কারিগরি শিক্ষার বিকল্প নেই : স্পিকার নির্বাচনে জিতে দুধ দিয়ে গোসল করলেন চেয়ারম্যান!

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় সহোদর ভাইসহ নিহত ৪

রিপোর্টারের নাম
আপডেট : সোমবার, ৬ জুলাই, ২০২০

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইল উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সহোদর ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও চারজন।
আজ সোমবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা মাস্টার বাড়িতে এবং ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মেরেঙ্গা নামক স্থানে ওই দুর্ঘটনা দুটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জাবের মোর্শেদ (৩২) জয় মোর্শেদ (২৮), তারা দুজই জামালপুরের ইসলামপুর উপজেলার মঞ্জুর মোর্শেদের ছেলে। নান্দাইলে নিহতরা হলেন- সিএনজি চালক হানিফ (২০) এবং সিএনজিতে আরোহী অটোরিকসা চালক আরিফ হোসেন (২০), দুজনেরই বাড়ি নান্দাইল উপজেলার উল্লাপাড়া গ্রামে।

পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মাস্টারবাড়িতে সোমবার ভোর রাতে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান ইউটার্ন নেয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকারের সাঙ্গে সংঘর্ষে জয় মোর্শেদ ও জাবের মোর্শেদ নামে দুইভাই ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় আহত হয় প্রাইভেটকারে থাকা তাদের বাবা, মা ও চালক। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে রবিবার রাত ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মেরেঙ্গা নামকস্থানে কিশোরগঞ্জ থেকে নান্দাইল চৌরাস্তা দিকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক হানিফ মিয়া ও সিএনজিতে আরোহী অটো রিকসা চালক আরিফ হোসেনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া