রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নিহত ৩

ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কায় নিহত ৩

ময়মনসিংহ জেলা প্রতিনিধি : 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের হারুয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারী গ্রামের কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম তালুকদার (৩৫), একই উপজেলার জাটিয়া চড়পাড়া এলাকার আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৮) এবং বড়হিত ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৮)।

এর মধ্যে নিহত রাকিব উপজেলার পিতাম্বর পাড়া হোসাইনিয়া বহুমুখী কামিল মাদরাসার বিএম শাখার ছাত্র। তিনি পরীক্ষা দেওয়ার জন্য ঈশ্বরগঞ্জ পৌর শহরে যাচ্ছিলেন বলে জানা গেছে।

এছাড়া আহত একজন হলেন- উপজেলা কাহেদ গ্রামের আব্দুল হেকিমের ছেলে এমদাদুল হক (৪০)। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক উপজেলার হারুয়া বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তসলিম তালুকদার ও আরিফুজ্জামান রাকিব মারা যান। আহত হন দুই জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে জাহানারা বেগম ও এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহানারা বেগমকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, নিহত দুই জনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া