রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

ময়মনসিংহের কাভার্ডভ্যান চাপায় সিএনজির চালকসহ নিহত ২

ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আপডেট : শনিবার, ১৫ জুন, ২০২৪
ময়মনসিংহের কাভার্ডভ্যান চাপায় সিএনজির চালকসহ নিহত ২

ময়মনসিংহ জেলা প্রতিনিধি : 

ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যান চাপায় সিএনজির চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

শনিবার (১৫ জুন) সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভরাডোবার ক্লাবের বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক ত্রিশাল উপজেলার আমির উদ্দিনের ছেলে আব্দুল হালিম (৪০)। তবে যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায় নি।
ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা এলাকায় ঢাকা যেতে রাস্তার বাম সাইডের লেনে কাজ চলছে। এই কারণে বাম সাইডের লেন বন্ধ করে ডান সাইডের লেন দিয়ে দুই লেনের গাড়ি চলাচল করছিল। সকাল সাড়ে ৬টার দিকে ঢাকাগামী একটি সিএনজি কাজ চলা সড়ক পার হয়ে তার লেনে যেতে চাইলে ময়মনসিংহগামী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে কাভার্ডভ্যান উল্টে সিএনজির উপরে পড়ে। এতে সিএনজি দুমড়ে মুচরে ঘটনাস্থলেই চালকসহ দুইজন মারা যায়।

কাভার্ডভ্যান উল্টে সড়কের উপরে পড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশের যান চলাচল বন্ধ যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে র‌্যাকার দিয়ে কার্ভাডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় সড়কে ঘণ্টা খানেক যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। কাভার্ডভ্যান ও দুমড়ে মুচরে যাওয়া সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া