রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

ভিসতারা এয়ারলাইনসের যাত্রা শুরু ঢাকা-দিল্লি রুটে

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
ভিসতারা এয়ারলাইনসের যাত্রা শুরু ঢাকা-দিল্লি রুটে
ফাইল ছবি

যাত্রা শুরু করলো ভিসতারা এয়ারলাইনস। বৃহস্পতিবার (৫ নভেম্বর) থেকে ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করলো ভারতের এ এয়ারলাইনস।

বৃহস্পতিবার দুপুরে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে ভিসতারার ফ্লাইটের উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

ভিসতারা এয়ারলাইনস ঢাকা থেকে দিল্লি সপ্তাহে দুইদিন বৃহস্পতিবার ও রোববার চলাচল করবে। টাটা ও সিঙ্গাপুর এয়ারলাইনস যৌথভাবে এই ভিসতারা এয়ারলাইনস নিয়ে এসেছে বলে জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেন, ‘বাংলাদেশ ও ভারতের বন্ধুত্ব দীর্ঘদিনের। দুই দেশে মধ্যে সম্পর্ক অনেক ভালো। প্রতিবেশী এই দুই দেশের মধ্যে এই ধরনের সম্পর্ক পৃথিবীর খুব কম দেশের মধ্যে রয়েছে।

আরও পড়ুন : ৩০ নভেম্বর পর্যন্ত বিমানের ফ্লাইট বাতিল ৫ রুটে

তিনি আরো বলেন, আমি আশা করবো ভিসতারা এয়ারলাইনস কোয়ালিটি, সেফটি মেনটেন করে যাত্রীদের ভালো সেবা দিবেন’।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, ভিসতারা এয়ারলাইনসের কার্যক্রম শুরুর মধ্য দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে কানেক্টিভিটি বাড়বে।

ভিসতারা এয়ারলাইনস সর্বোচ্চ মান বজায় রেখে সেবা দেবে। এই অঞ্চলের অ্যাভিয়েশন শিল্পে নতুন মাত্রা যোগ করবে। বাংলাদেশি যাত্রীরা ভিসতারা এয়ারলাইনস ব্যবহার করে সহজেই ভারতে যেতে পারবেন’।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, ভিসতারার প্রতিনিধি কাইজাদ পেসি পোস্টওয়াল্লা সহ আরো অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া