বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী নীহারিকার বাগদান

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০
নীহারিকা

অবশেষে প্রেমিক চৈতন্যর সঙ্গে বাগদান সারতে যাচ্ছেন অভিনেত্রী নীহারিকা। ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নাগা বাবুর কন্যা অভিনেত্রী নীহারিকা কোনিড়েলা।

অন্ধ্র প্রদেশের চৈতন্যর সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেম করছেন নীহারিকা। অবশেষে প্রেমিক চৈতন্যর সঙ্গে বাগদান সারতে যাচ্ছেন এই অভিনেত্রী। আগামী ১৩ আগস্ট আনুষ্ঠানিকভাবে বাগদান সারবেন এই জুটি।

নীহারিকার ভাই অভিনেতা বরুণ তেজ ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, আগামী মাসে নীহারিকার বাগদান। তবে বিয়ের আনুষ্ঠানিকতা পরে হবে। নীহারিকার বিয়ে নিয়ে পরিবারের সবাই খুব উচ্ছ্বসিত। এখন বাগদানের অনুষ্ঠানের জন্য সবাই অপেক্ষা করছেন।

দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবী ও পবন কল্যাণ নীহারিকার চাচা। তারাও বাগদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

টেলিভিশন শো উপস্থাপনার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন নীহারিকা। ২০১৬ সালে তেলেগু ভাষার ‘ওকা মানাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। পরের বছরই তামিল সিনেমায় অভিষেক হয় তার। নীহারিকা অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘সাইরা নরসিমহা রেড্ডি’। গত বছরের ২ অক্টোবর মুক্তি পায় এটি।

১৮৪৭ সালে ভারতীয় বিপ্লবী নরসিমহা রেড্ডিকে ফাঁসি দিয়েছিল ব্রিটিশ সরকার। এই বিপ্লবীর বায়োপিক এটি। ব্লকবাস্টার এ সিনেমা পরিচালনা করেন সুরেন্দ্র রেড্ডি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া