শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

ভরদুপুরে দিল্লির ব্যস্ত রাস্তায় এ কোন শাহরুখ

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
ভরদুপুরে দিল্লির ব্যস্ত রাস্তায় এ কোন শাহরুখ

বিনোদন ডেস্ক : 

সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই ভাইরাল এক ভিডিও, যা দেখে চমকে গেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ভক্ত-অনুরাগীরা। ভরদুপুরের রোদে দিল্লির রাস্তায় অবিকল শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি! প্রথমে মনে হয়েছিল শাহরুখের অল্প বয়সের পুরোনো কোনো ভিডিও হয়তো। তবে না, ভিডিওটি একদমই নতুন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বর্তমানে বেশ আলোচনায় একটি ভিডিও। রীতিমতো ভাইরাল যাকে বলে। ভিডিওটি দেখে চোখ কপালে বলিউড কিং শাহরুখ ভক্তদের।

চোখে চশমা, পরনে চেক টিশার্ট- যুবক দেখতে অবিকল শাহরুখের মতো। অনেকেই ভেবেছিলেন নতুন সিনেমার জন্যই শাহরুখের এই লুক। এটা হয়তো কোনো শুটিংয়েরই অংশ।

তবে এমনটা ভেবে থাকলে ভুল। ভাইরাল হওয়া সেই ভিডিওর যুবক শাহরুখ নন, তার নাম সুরজ কুমার। কলকাতার এই যুবক বর্তমানে থাকেন ঝাড়খাণ্ডে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিও। যেখানে শাহরুখের সাজে রয়েছে আরও অসংখ্য ছবি ও ভিডিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ছোট শাহরুখ’ নামে পরিচিত এই যুবকের ভিডিও ভাইরাল হতেই, অনেকের মন্তব্য- ‘এ যেন সেই নব্বই দশকের শাহরুখ।’ অনেকেই সুরজ কুমারকে বলিউডে অভিনেতা হিসেবে কাজের সুযোগ দেওয়ার দাবিও তুলেন।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে প্রায় দেড় লাখের বেশি অনুসারী রয়েছে ‘ছোট শাহরুখ’র। অবিকল শাহরুখের মতো চেহারার জন্য তো বটেই, পাশাপাশি তার জনপ্রিয় ছবি ‘বাজিগর’-এর সংলাপ হুবহু নকল করতে পারার জন্য একাধিক বার নজরে এসেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া