মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

ভক্তদের ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত অমিতাভ

যোগাযোগ ডেস্ক
আপডেট : রবিবার, ১৯ জুলাই, ২০২০
অমিতাভ বচ্চন-ফাইল ছবি

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেল কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন।

এছাড়া বচ্চন পরিবারের অন্য দুই সদস্য ঐশ্বরিয়া রায় ও মেয়ে আরাধ্যা এতদিন বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। তবে হঠাৎই শ্বাসকষ্ট বেড়ে গেলে তাদের দু’জনকেও মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলিউড শাহেনশা। নিজের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হতেই সোশ্যাল মিডিয়ায় বেশ সময় কাটাচ্ছেন তিনি। অভিনেতাকে আগের অবস্থায় ফিরে পেয়ে দারুণ খুশি ভক্তরাও।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে শনিবার (১৮ জুলাই) ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন বিগ বি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা আপনাদের ভালোবাসা দেখতে পাই, আমরা আপনানাদের প্রার্থনা শুনতে পাই। তাই আমরা হাত জোড় করে আপনাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।’

তবে অমিতাভ বচ্চনের স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চন, মেয়ে শ্বেতা নন্দা, নাতি অগস্ত্য এবং নতুন সদস্য নাভেলির রিপোর্ট নেগেটিভ এসেছে।

এই সংক্রমণের বিস্তার রোধে অভিনেতার দুই বাংলো প্রতিক্ষা ও জলসা সিল করে দিয়েছে বিএমসি কর্তৃপক্ষ। এমনকি বাংলোগুলো স্যানিটাইজ করে আশেপাশের এলাকা কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: