বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

বোনের মৃত্যুর একদিন পর মারা গেলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
বোনের মৃত্যুর একদিন পর মারা গেলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক : 

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহির মৃত্যু। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দীর্ঘদিন ধরে জরায়ুর ক্যানসারে সঙ্গে লড়াই করে শুক্রবার (৮ মার্চ) সকালে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৪৮ বছর। শুক্রবার (৭ মার্চ) মারা গেছেন এ অভিনেত্রীর আরেক বোন আমানদীপ সোহি। ইটাইমস-কে এসব তথ্য নিশ্চিত করেছেন এই দুই অভিনেত্রীর পরিবার।

ডলির মৃত্যুর খবর নিশ্চিত করে এদিন পরিবারের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে জানানো হয়, ‘আদরের ডলি আজ আমাদের ছেড়ে অমৃতলোকে পাড়ি দিল। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আজ দুপুরেই ওর শেষকৃত্য সম্পন্ন হবে।’

প্রসঙ্গত, মাত্র এক দিন আগেই ডলি সোহির ছোট বোন অভিনেত্রী অমনদীপ সোহি মারা গেছেন। তিনি জন্ডিসে আক্রান্ত হয়ে মারা যান। রাত পোহাতে না পোহাতেই চলে গেলেন বড় বোন ডলিও। তাঁরা দুজনই মুম্বাইয়ের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

অমনদীপের মৃত্যুর পর তাঁদের ভাই জানিয়েছিলেন, ‘হ্যাঁ, এটা ঠিক যে অমনদীপ আর নেই। ডলিও অন্যদিকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। আমরা এখনো তার বিষয়ে চিকিৎসককে কিছুই জিজ্ঞেস করে উঠতে পারিনি।’

উল্লেখ্য, ডলি সোহি ভারতের ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ। প্রায় দুই দশক ধরে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সবশেষ তাঁকে ‘ঝনক’ সিরিজে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া