বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

বেনজীর ও আজিজ একা পাপী নন, তাদের পাপী বানিয়েছে সরকার : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
বেনজীর ও আজিজ একা পাপী নন, তাদের পাপী বানিয়েছে সরকার : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক : 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বর্তমান সরকার সেনাবাহিনী, পুলিশ, বিচার বিভাগসহ সবকিছু নিয়ে খেলা করছে। পুলিশপ্রধান বেনজীর ও সেনাপ্রধান আজিজ একা পাপী নন, তাদের পাপী বানিয়েছে সরকার। সরকারেরও পাপের কোনও শেষ নেই।

মঙ্গলবার (২৮ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি নেতা ইশরাক হোসেনের মুক্তির দাবিতে আয়োজিত শ্রমিক জনতার সমাবেশে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার ইশরাক হোসেনকে ভয় পায়। দুদিন পর বিড়াল দেখলেও ভয় পাবে। কয়েক দিন পর নিজের ছায়া দেখলেও ভয় পাবে সরকারের লোকজন। সরকার হাইপো রোগে আক্রান্ত। এ রোগ হলে মানুষ যেমন একটা চকলেটের অভাবে বাঁচে না, তেমনই একটা চকলেটের অভাবে যেকোনও সময় এই সরকার পড়ে যাবে।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে কিন্তু তাকে গ্রেফতার করা হচ্ছে না কেন? তার স্ত্রী, মেয়ে কেন গ্রেফতার হচ্ছে না? অপরদিকে আমাদের কোনও একটি মামলা দিয়েই গ্রেফতার করা হয়।

তিনি বলেন, বাংলাদেশে যে রিজার্ভ চুরি হয়েছে, সেটি আদায়ের ইচ্ছা সরকারের নাই। নিশ্চয়ই সরকারের নিজস্ব লোকজন এর সঙ্গে জড়িত। না থাকলে সরকার চুপ করে আছে কেন? এখন পত্রিকা খুললে দেখা যায়, বাংলাদেশ ব্যাংকের গভর্নর বলে এক কথা, দুদক বলে অন্য কথা।’

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য সচিব বদরুল আলম সবুজের সঞ্চালনায় সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া