রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : 

আজকাল সিনেমায় অনিয়মিত হলেও অপু বিশ্বাস নিয়মিত বুবলীর সঙ্গে ঝগড়ায়। বুবলীও অভিনয়ের পাশাপাশি পর্যাপ্ত সময় দেন এখানে। ফলে পালটা বাদানুবাদের গাড়ি ছুটেই চলছে।

ঈদের ক’দিন আগে থেকেই গণমাধ্যমে ব্যক্তিজীবন নিয়ে নিয়মিত কথা বলছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তিজীবনের মধ্যে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে, সংসার, ছেলে বীর এবং নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস ও তার ছেলে জয়কে নিয়ে মন্তব্য করছেন। এসব কারণে বারবার শিরোনামেও জায়গা করে নিচ্ছেন বুবলী।

একটি সাক্ষাৎকারে এ নায়িকা জানিয়েছেন, এখনো ডিভোর্স হয়নি তাদের। সময় নিচ্ছেন তারা। তবে আলাদা থাকছেন। আর ছেলে বীরের কথা ভেবেই এভাবে রয়েছেন। আবার অন্য একটি সাক্ষাৎকারে জানিয়েছেন―শাকিব খানের সঙ্গে কোয়ালিটি টাইম পার করেন। তাদের ছেলে বীর সেই সুযোগও করে দেয়। বুবলীর এমন মন্তব্য নিয়ে কথা বলেছেন ঢালিউড ক্যুইন অপু।

বুবলীর হাতের রান্না করা খাবার শাকিবের পছন্দ, তার ডায়েট ও ওজন কমানোর ব্যাপারে দেয়া বক্তব্য নিয়ে অপু বিশ্বাস হাসতে হাসতে বলেন, শাকিবকে নিয়ে তার এত এত মন্তব্যে ভাষা হারাচ্ছি আমি। আবেগে আপ্লুত হচ্ছি। কী বলব ঠিক বুঝতে পারছি না।

অপু বিশ্বাস বলেন, এই যে তিনি শাকিবের একের পর এক হাঁড়ির খবর দিচ্ছেন, তবে আমি কোনো হাঁড়ি খুঁজে পাচ্ছি না। আর তার মুখ থেকে মজার মজার খবর পাচ্ছি। এ নিয়ে আর কি-ই বা বলব। ওনার মনে হয় ডাক্তার দেখানো উচিত।

ঢালিউড ক্যুইন বলেন, আমি সিনেমার মানুষ। একটা মহল হয়তো বলেন, অপু বিশ্বাসের কাজ নেই। আসলে তারা এটি বলে কী প্রমাণ করতে চান, আমি জানি না। আর এটির ব্যাখ্যা করারও প্রয়োজন মনে করি না। তবে এখন যে কাজই করি, সেটি অবশ্যই সম্মানের হতে হবে। কাজের সম্মানও মানুষ কতটুকু বুঝেন, সেটিও ভাবার বিষয় আছে।

এ নায়িকা শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলীকে ইঙ্গিত করে বলেন, আমি একজন নারী, নারী হিসেবে বলব, তিনি যথার্থ সম্মানীয় মানুষ। প্রতিটি মানুষ তার নিজের কাছে সম্মানের জায়গা খোঁজেন। এতটা সময় ধরে তিনিও ক্যারিয়ারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে আমার কাছে যেটা মনে হয়, নিজের প্রচারের জন্য অন্যকে ব্যবহার করে নিজ ব্যক্তিত্ব বিলিয়ে দেয়া বুদ্ধিমানের লক্ষণ নয়। তিনি যদি এমনটা মনে করেন, তাহলে উপযুক্ত চিকিৎসার প্রয়োজন তার।

এছাড়া বুবলী কেন এমন মন্তব্য করছেন, এ ব্যাপারে অপু বিশ্বাস বলেন, আমি জানি না এটি তার কৌশল কি না। একজন সন্তানের মা হিসেবে সন্তানের বাবার প্রতি বার্তা থাকতে পারে। এটি অস্বীকার করার কিছু নেই। তবে একটি ব্যাপার রয়েছে, সেটি হলো শুধু সন্তানের বাবা, আরেকটি হচ্ছে পরিবারসহ সন্তানের বাবা। সবাইকে নিয়ে বাবা। যা গুরুত্বপূর্ণ কথা। আমরা এখন একটা জায়গায় চলে এসেছি। আমাদের কথা যেন যথাযথ হয়, তা খেয়াল রাখতে হবে। এসব কথা হাস্যকর মনে হয়। অতি ভক্তি কিন্তু চোরের লক্ষণ। আর আমার কাছে মনে হয় তার সুস্থ থাকা প্রয়োজন।

ঢালিউড ক্যুইনের ভাষ্যমতে, শাকিবকে নিয়ে তার কথা শুনে শুনে হাসছে মানুষজন। সেসব বিশ্লেষণ করতে হচ্ছে অপু বিশ্বাসকে। আর নিজেও এসব শুনে শুনে, বিশ্লেষণ দিতে দিতে অসুস্থ হয়ে পড়ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া