সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

বিশ্বকাপের অধিনায়কসহ ৭ জনকে বাদ দিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
আপডেট : সোমবার, ২০ মে, ২০২৪
বিশ্বকাপের অধিনায়কসহ ৭ জনকে বাদ দিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : 

বিশ্বকাপের আগে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি উপলক্ষে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ বোর্ড। আইপিএলে ব্যস্ত থাকায় বিশ্বকাপ স্কোয়াডের ৭ জন খেলছেন না এই সিরিজ।

বিশ্বকাপ স্কোয়াডে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন রোভম্যান পাওয়েল। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজে দলটির নেতৃত্বে থাকছেন ব্রেন্ডন কিং। বিশ্বকাপে সহ-অধিনায়ক আলজারি জোসেফও এই সিরিজে খেলছেন না।

দক্ষিণ আফ্রিকা সিরিজে না খেলা বিশ্বকাপ স্কোয়াডের পাঁচ ক্রিকেটার ব্যস্ত থাকবেন আইপিএলের প্লে-অফে। এলিমিনেটর খেলার অপেক্ষায় থাকা রাজস্থান রয়্যালসে আছেন অধিনায়ক পাওয়েল ও শিমরন হেটমায়ার। দুর্দান্ত প্রত্যাবর্তনে প্লে-অফে ওঠা বেঙ্গালুরুর দলে আছেন সহ-অধিনায়ক আলজারি জোসেফ। কলকাতা নাইট রাইডার্সে আন্দ্রে রাসেল ও শেরফেন রাদারফোর্ড।

দল ফাইনালে না উঠলে দেশে ফিরে ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে যোগ দেবেন জোসেফ ও রাদারফোর্ড। তবে বাকি তিনজনের দল ফাইনালে না উঠলেও পাবেন বিশ্রাম। এরই মধ্যে প্লে-অফে উঠতে ব্যর্থ হওয়া লখনৌ সুপার জায়ান্টসের নিকোলাস পুরান ও দিল্লি ক্যাপিটালসের শেই হোপ বিশ্রাম পেয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ দলে আছেন বিশ্বকাপে রিজার্ভে থাকা ম্যাথু ফোর্ড ও কাইল মেয়ার্স। তাই এই সিরিজে ভালো করলে তাদের জন্য থাকবে সুযোগ। দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচটি হবে আগামী শুক্রবার। পরের ম্যাচ দুইটি হবে রবিবার ও সোমবার।

ওয়েস্ট ইন্ডিজ দল: ব্র্যান্ডন কিং (অধিনায়ক), রোস্টন চেইস, কাইল মেয়ার্স, আলিক আথানেজ, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, ম্যাথু ফোর্ড, জেসন হোল্ডার, আকিল হোসেন, শামার জোসেফ, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালশ, ওবেড ম্যাককয়, গুডাকেশ মোটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া