শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

বিয়ে করলেন ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার নায়ক

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
বিয়ে করলেন ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার নায়ক

বিনোদন ডেস্ক : 

বরেণ্য নির্মাতা মোরশেদুল ইসলামের আলোচিত সিনেমা ‘আমার বন্ধু রাশেদ’। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে এটি নির্মিত হয় ২০১১ সালে। মুক্তিযুদ্ধভিত্তিক এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন জাওয়াতা আফনান চৌধুরী। এটি মুক্তির পর দর্শকদের কাছে যিনি রাশেদ নামেই পরিচিতি পান। যদিও এরপর খুব বেশি অভিনয়ে দেখা যায়নি তাকে। কাজ করেছেন অল্প কিছু টেলিফিল্ম ও বিজ্ঞাপনে। সেটাও ২০১৪ সালের দিকে।

নতুন খবর হলো সম্প্রতি বিয়ে করেছেন ‘আমার বন্ধু রাশেদ’র সেই রাশেদ (আফনান চৌধুরী)। গেল ২৩ ডিসেম্বর তিনি বিয়ের পিঁড়িতে বসেন। তার স্ত্রীর নাম ফারিয়ান নুসরাত মুমু। কাজ করছেন একটি বেসরকারি সংস্থায়।

আফনান চৌধুরীর ভাষ্য, আমাদের প্রেমের বয়স ১০ বছর। ২০১৩ সাল কলেজজীবন থেকে মুমুর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেটার সফল পরিণতি আমাদের বিয়ে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

বর্তমানে এই অভিনেতা নিজের একটি প্রডাকশন হাউস নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার কথায়, আমার একটি প্রডাকশন হাউস আছে। সেখান থেকে আমরা বিভিন্ন বেসরকারি সংস্থার তথ্যচিত্র, বিভিন্ন প্রতিষ্ঠানের তথ্যচিত্র, বিজ্ঞাপন, অডিও ভিজ্যুয়াল নিয়ে কাজ করি। সিনেমার পর বিজ্ঞাপন, টুকটাক টেলিফিল্মে কাজ করেছি। সেটাও ২০১৪ সালের দিকে। তারপর আর তেমন কাজ করা হয়নি।

পড়াশোনা শেষ করে বর্তমানে একটি প্রোডাকশন হাউস নিয়ে ব্যস্ত সময় পার করছেন চৌধুরী জাওয়াতা আফনান। এ বিষয়ে তিনি বলেন, আমার একটি প্রোডাকশন হাউস আছে, সেখান থেকে আমরা বিভিন্ন বেসরকারি সংস্থার তথ্যচিত্র, বিভিন্ন প্রতিষ্ঠানের তথ্যচিত্র, বিজ্ঞাপন, অডিও ভিজ্যুয়াল নিয়ে কাজ করি।

উল্লেখ্য, বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত সিনেমা ‘আমার বন্ধু রাশেদ’। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছিলেন মোরশেদুল ইসলাম। সিনেমার রাশেদ চরিত্রটির জন্য প্রশংসার পাশাপাশি একাধিক পুরস্কারও পান আফনান চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া