বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

বিয়ের পর পরমব্রত-পিয়ার পার্টি, সৃজিত-মিথিলাসহ তারার মেলা

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
বিয়ের পর পরমব্রত-পিয়ার পার্টি, সৃজিত-মিথিলাসহ তারার মেলা

বিনোদন ডেস্ক : 

ঠিক মাসখানেক আগেই ঘর বেঁধেছিলেন তাঁরা। শহরের বুকে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীকে নিয়ে শুরু হয়েছিল নানা আলোচনা। অমুকের বউ তমুককে বিয়ে করেছে-এর পাশাপাশি আরও নানা ক্যাপশন রীতিমতো আলোড়ন তুলেছিল। তবে সেসবে প্রথমদিন থেকেই তেমন গুরুত্ব দিতে নারাজ দম্পতি বরং, সমস্ত বিতর্ককে ফুৎকারে উড়িয়ে তাঁরা সুদূর আয়ারল্যান্ডে সেরে এসেছেন তাঁদের মধুচন্দ্রিমা। বেশকিছু সুন্দর মুহূর্তও তুলে ধরেছিলেন পিয়া। তবে বিয়ের অনুষ্ঠান তেমন জাঁকজমকভাবে না হলেও শোবিজ অঙ্গনের বন্ধুদের নিয়ে পার্টির আয়োজন করেন পরমব্রত চ্যাটার্জি।

ঘরোয়া আয়োজনে বিয়ে করেন পরমব্রত-পিয়া; ফলে শোবিজ অঙ্গনের তারকাদের তেমন কেউ উপস্থিত ছিলেন না। আর এজন্য বিয়ের এক মাস পূর্ণ হওয়ার আগেই বাড়িতে পার্টির আয়োজন করেন পরমব্রত। রোববার (২৪ ডিসেম্বর) এ অভিনেতার বাড়িতে বসেছিল এ আসর। এতে নিমন্ত্রিত ছিলেন কর্মক্ষেত্রের সব বন্ধুবান্ধবরা।

পরমব্রতর বাড়ির এই রাতের পার্টিতে যেন তারার মেলা বসেছিল। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে এ আসরে যোগ দিয়েছিলেন। আর সবার কেন্দ্রবিন্দুতে ছিলেন পরমব্রত-পিয়া। আলাদাভাবে নজর কেড়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা ও সৃজিত মুখার্জি দম্পতি।

অতিথিদের তালিকায় আরো ছিলেন মুনমুন সেন, অরিন্দম শীল, অনিরুদ্ধ রায় চৌধুরী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শান্তিলাল মুখার্জি, চিরঞ্জিত চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সন্দীপ্তা, আবীর চ্যাটার্জি প্রমুখ।

রিসেপশনের আগে নিজের ভোল বদলে ফেললেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। নামজাদা হেয়ার স্টাইলিশের থেকে নতুন হেয়ারকাট করলেন পরমব্রত।

২৭ নভেম্বর পিয়া চক্রবর্তীর সঙ্গে সই সাবুত করে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরমপিয়ার বিয়ে নিয়ে হয়েছে একাধিক চর্চাও। বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে সেরেছেন হানিমুন। এবার পালা রিসেপশনের।


ক্রিসমাসের আগে পরমপিয়ার জীবনে আরও একটা বড়দিন। নভেম্বরের শেষ থেকেই তারকা দম্পতির জীবনে উৎসবের আমেজ। বিয়ে-হানিমুন সেরে ফেলেছেন। ২৪ ডিসেম্বর বড়দিনের আগে ইন্ডাস্ট্রির নামীদামি ব্যক্তিদের নিয়ে বসবে রিসেপশনের আসর।

সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গেই ঘর বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। যা পরমপিয়া বিতর্কের কেন্দ্র।

সকলেই এই বিশেষ দিনটিতে শুভেচ্ছায় ভরিয়ে দেন দম্পতিকে। শুধু তাই নয়, তাঁদের একসঙ্গে নানা পোজ-এ ছবি তুলতেও দেখা যায়। পরমব্রত ও পিয়াকে এদিন একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে। কোর্ট-প্যান্টে একেবারে স্যুটেড-বুটেড হতেও দেখা গিয়েছে তাঁকে। আর নীল রঙের শার্টিন পোশাকে একেবারে অন্যরকমভাবে দেখাচ্ছিল তাঁকে।

রুদ্রনীল ঘোষের সঙ্গে পরমব্রতর বন্ধুত্ব পুরোনো। কিন্তু তাদের বন্ধুত্ব নিয়ে অনেক চর্চা হয়েছে। কারণ তাদের সম্পর্কের আকাশে কখনো মেঘ, কখনো রোদ্দুর দেখা গেছে। সেই রুদ্রনীল ছিলেন এ পার্টিতে আলো ছড়িয়েছেন। সবাই তাকে একটাই প্রশ্ন করেছেন, কবে বিয়ে করছেন তিনি।

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে স্ত্রীর স্বীকৃতি দিয়েছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া