সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আপডেট : রবিবার, ৯ জুন, ২০২৪
বিদেশি পিস্তলসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

ময়মনসিংহ জেলা প্রতিনিধি : 

ময়মনসিংহে বিদেশি পিস্তল–ম্যাগজিনসহ জজ মিয়া (২৭) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) তাকে অস্ত্র আইনের মামলায় ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

এ সময় আদালতে পুলিশের পক্ষ থেকে আগ্নেয়াস্ত্রের উৎস, ক্রেতা, বিক্রেতা এবং ব্যবহার সম্পর্কে জানতে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে বলে জানা গেছে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার রাতে অস্ত্র কেনাবেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকা থেকে জজ মিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ কাছ থেকে আমেরিকার তৈরি ম্যাগজিনসহ একটি সেমি অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়। গ্রেফতার জজ মিয়া নগরীর সুতিয়াখালী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু আজকের পত্রিকাকে বলেন, জজ মিয়া মহানগর কমিটির সদস্য। তবে সে রাজনীতিতে সক্রিয় নয়।

পরিদর্শক আনোয়ার হোসেন জানান, অস্ত্র কেনাবেচার খবর পেয়ে অভিযান চালিয়ে জজ মিয়াকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে আমেরিকার তৈরি ম্যাগাজিনসহ একটি সেমি অটোমেটিক পিস্তল উদ্ধার করা হয়।

অস্ত্র নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার জজ মিয়ার রিমান্ড প্রার্থনা করে আদালতে পাঠানো হয়েছে জানিয়ে পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, আগ্নেয়াস্ত্রের উৎস, ক্রেতা-বিক্রেতা এবং ব্যবহার জানতে আসামির সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া