বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

‘বিগ বস’ আসরে অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী আয়েশা খান

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
‘বিগ বস’ আসরে অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী আয়েশা খান

বিনোদন ডেস্ক : 

‘বিগ বস ১৭’ এর ঘরে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী অভিনেত্রী আয়েশা খান। পরে দ্রুত হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে জরুরি পরীক্ষা-নিরীক্ষার পর আবারও ‘বিগ বস’ এর বাড়িতে পাঠানো হয়েছে এ অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, বিগ বস-এর বাড়িতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন আয়েশা খান। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সাধারণত ‘বিগ বস’-এর বাড়ির নিয়ম হলো, এ বাড়িতে একবার ঢুকলে, দর্শকের বিচারে যতক্ষণ না সে খেলা থেকে বাতিল হচ্ছেন, ততক্ষণ বের হতে পারেন না। কিন্তু আয়েশা এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে, কিছুক্ষণের জন্য অনুমতি নিয়ে তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

জানা যায়, আয়েশার সঙ্গে মুনাওয়ার ফারুকির সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছে বিস্তর আলোচনা। এদিন আচমকাই অজ্ঞান হয়ে পড়েছিলেন আয়েশা। অবশ্য, ভক্তদের দাবি- মুনাওয়ারকে ফাঁসাতে আয়েশা ইচ্ছে করেই এই কাজ করেছেন। আয়েশা খান বর্তমানে সুস্থ আছেন। তবে এটিই প্রথম নয়, এর আগেও একাধিকবার বিগ বসে অজ্ঞান হয়েছেন আয়েশা খান।

আয়েশা ছাড়াও বিগ বসে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অঙ্কিতা লোখন্ডে এবং তার স্বামী ভিকি জৈন। ‘বিগ বস ১৭’-এর ঘরে অঙ্কিতা এবং ভিকির মধ্যে একের পর এক অশান্তি দেখা গেছে। ঝগড়া থেকে শুরু করে একে-অপরের প্রতি কটূক্তি করা- কোনোকিছুই বাদ রাখেননি এই দম্পতি। এমনকি ‘বিগ বস’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। অবশ্য, তাতেও বাগে আসেননি ভিকি।

প্রসঙ্গত, ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। এর ১৭তম সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন বলিউড সুপারস্টার সালমান খান। ‘বিগ বস ১৭’-এর বিশেষত্ব হলো- বিগ বস খোলাখুলিভাবে নিজের প্রিয় প্রতিযোগীদের সমর্থন করতে পারবেন। আর এবারের আসরে টেলিভিশন তারকাদের পাশাপাশি ইউটিউবারদের সুযোগ দেয়া হয়েছে। এমনকি সাংবাদিককেও দেখা গেছে এই রিয়েলিটি শো’র আসরে। নতুন সিজনে ১৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া