শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

বাসায় ফিরেছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ১৭ জুন, ২০২৩
বাসায় ফিরেছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : 

বুকে ব্যথা অনুভব করায় চিকিৎসকের পরামর্শে চার দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়ার পর বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার (১৭ জুন) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান তিনি। এ সময় প্রবল বৃষ্টি হচ্ছিল।

এসময় খালেদা জিয়া গাড়িবহরের সামনে-পেছনে বৃষ্টিতে ভিজে নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে মিছিল করে হাসপাতাল থেকে বাসা পর্যন্ত আসেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের আরেক সদস্য শামসুদ্দিন দিদার জানান, সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেন বেগম খালেদা জিয়া।

এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে ছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী। এই চিকিৎসক খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান।

এদিকে বেগম খালেদা জিয়া বাসায় ফেরার আগে গুলশানে এসে পৌঁছান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, সাবেক এমপি রেহানা আক্তার রানু, নিলোফার চৌধুরী মনি, শিরিন সুলতানাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এর আগে, মঙ্গলবার (১৩ জুন) রাত ১টা ৪০ মিনিটের দিকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সর্বশেষ গত ২৯ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিএনপির চেয়ারপারসন। সেই দফায় পাঁচ দিন পর তিনি বাসায় ফেরেন।

এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলে। তিনি দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা ও লিভারের রোগে ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকবার হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে খালেদা জিয়াকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া