শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

বাজে ইঙ্গিত করায় টাক্সি চালককে পুলিশে দিলেন অভিনেত্রী মিমি

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
বাজে ইঙ্গিত করায় টাক্সি চালককে পুলিশে দিলেন অভিনেত্রী মিমি
মিমি

সোমবার রাতে জিম করে নিজের বাড়িতে ফিরছিলেন মিমি চক্রবর্তী। বালিগঞ্জ-গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায় ট্র্যাফিক সিগনালে যখন নায়িকার গাড়ি দাঁড়ায়, তখনই একটি ট্যাক্সি তার গাড়িকে ওভারটেক করে।
পরে মিমি গাড়ির গ্লাস নামিয়েছিলেন। আর সেসময়ই তিনি লক্ষ্য করেন, পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তাকে উদ্দেশ্য করে অশ্লীল ও বাজে ইঙ্গিত করছে। এরপর দ্রুতই নিজের গাড়ি থেকে ওই ট্যাক্সি চালককে টেনে বের করেন তিনি।
টলিগঞ্জের অভিনেত্রী ও তৃণমূলিএমপি মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে অশ্লীল ও বাজে ইঙ্গিতের কারণে এক ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। এমনটি গণমাধ্যমে জানিয়েছেন এই চিত্রতারকা নিজেই।

মিমি

তবে এই ঘটনার দিনে মিমির সঙ্গে তার দেহরক্ষী ছিলেন না। বিষয়টি নিয়ে অভিনেত্রী বলেন, সরকারি গাড়ি দেখার পরও একজন ট্যাক্সিচালক যদি এমন করেন তাহলে সাধারণ মানুষের সঙ্গে কেমন আচরণ করেন তারা? তাই সময় নষ্ট না করেই গাড়ি থেকে নেমে প্রতিবাদ করি এবং পরে পুলিশে অভিযোগ করি। যদি এমনটি না করতাম তাহলে সে সাহস পেয়ে যেত। তাকে উচিত শিক্ষা দিতেই পুলিশে দিয়েছি বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী-সাংসদ।
অভিযুক্ত ট্যাক্সি চালককে গ্রেফতার করা হয়েছে জানিয়ে কলকাতা পুলিশ বলেন, যে সিগনালে গাড়ি দাঁড়িয়েছিল সেখানকার দায়িত্বরত এক সার্জেন্টকে অভিযোগ জানান মিমি। পরে আধাঘন্টার মধ্যে ট্যাক্সি চালক দেবা যাদবকে গ্রেফতার করে ওই সার্জেন্ট। তার বয়স ৩২ বছর।
ইতোমধ্যে তার বিরুদ্ধে শ্লীলতাহানি, অশ্লীল ইঙ্গিত এবং কটুক্তির ধারায় গড়িয়াহাটের একটি থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: