বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক : 

বাংলাদেশে আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে ঢাকায় কনসার্টের ইঙ্গিত দেন এই গায়ক নিজেই।

নিজের ভেরিফায়েড ফেসবুকে ১২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন এ শিল্পী। ভিডিওতে দেখা যায়, নিজের ছবি যুক্ত করে ছবির ওপরে লেখা, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’ ব্যাকগ্রাউন্ডে মিউজিক চলছে।

পোস্টটিতে আতিফ বিস্তারিত কোনো তথ্য না জানালেও, জানা গেছে আগামী ১৯ এপ্রিল ঢাকায় গাইতে আসছেন তিনি। ঢাকার বসুন্ধরা ক্রিকেট স্টেডিয়ামে লেটস ভাইব আয়োজিত দুই দিন ব্যাপী ‘আর্টস অ্যান্ড মিউজিক’ শিরোনামের ফেস্টে গাইবেন তিনি।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি আয়োজকেরা। বিষয়টি অস্বীকার না করে তারা জানিয়েছেন, ‘সকল আপডেট পেজে জানিয়ে দেওয়া হবে।’

উল্লেখ্য, ২০০৪ সালে আতিফের প্রথম অ্যালবাম ‘জাল পরি’ প্রকাশিত হয়। ‘আদাত’ গানটির ব্যাপক জনপ্রিয়তার পর আতিফের এই অ্যালবামটি বাজারে আসে এবং অ্যালবামটি জনপ্রিয়তা পায়। এই অ্যালবামের ‘ভিগি ইয়াদিন’, ‘এহ্সাস’, ‘মাহি ভে’, ‘আখন সে’ এবং ‘জাল পরি’ গানগুলি জনপ্রিয়তা অর্জন করে।

পপ গায়কি এবং শৈল্পিক দক্ষতার কারণে অ্যালবাম প্রকাশের কয়েক সপ্তাহের মধ্যেই আতিফ তারকাখ্যাতি অর্জন করেন। পাকিস্তানজুড়ে এই অ্যালবামটি জনপ্রিয়তা লাভ করে।

এই জনপ্রিয়তা পাকিস্তান ছাড়িয়ে উপমহাদেশে ছড়িয়ে পড়ে। ডাক পান বলিউড থেকে। তার পরের অংশটুকু তো ইতিহাস।

এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় পারফর্ম করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া