মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

বরগুনা থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

বরগুনা সংবাদদাতা
আপডেট : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
বরগুনা থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

বরগুনা থেকে দেশের বিভিন্ন রুটে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। রোববার (১৮শে সেপ্টেম্বর) রাতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রাখার এই ঘোষণা দেয় যাত্রী পরিবহন পরিচালনা কমিটি।

বরগুনার পরিবহন বাস কাউন্টার পরিচালকরা জানান, প্রায় দুই মাস ধরে বরগুনা-বাকেরগঞ্জ সড়ক দিয়ে ঢাকা-বরগুনা রুটের যাত্রীবাহী বাস চলাচলে বাধা দিচ্ছে বরিশালের রূপাতলী বাস মালিক সমিতি। এ কারণে দূরপাল্লার বাসগুলো পটুয়াখারীর সুবিদখালী ও আমতলী ফেরি পার হয়ে বরগুনায় আসা যাওয়া করছে। এতে যাতায়াতে নির্ধারিত সময়ের চেয়ে তিন-চার ঘণ্টার বেশি সময় লাগছে। বাস যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। পদ্মা সেতুর সুফল থেকে বঞ্চিত হচ্ছে বরগুনার সড়ক পথের যাত্রীরা। এ কারণে সোমবার ভোর ছয়টা থেকে বরগুনা থেকে আসা-যাওয়া করা সকল দূরপাল্লার পরিবহন মালিকরা অনির্দিষ্টকালের জন্য ধমঘটের ডাক দিয়েছেন।

বাস চলাচল বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছে বরগুনা থেকে ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও যশোরে যাতায়াত করা যাত্রীরা। অনেককেই সকালে কাউন্টারে গিয়ে ফেরত আসতে দেখা গেছে।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, দূরপাল্লার পরিবহন বন্ধ ঘোষণার বিষয়টা আমি জেনেছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সমাধান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: