বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবগঠিত ঢাকা জেলা আ.লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৯ জুন, ২০২৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবগঠিত ঢাকা জেলা আ.লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নবগঠিত ঢাকা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি শ্রদ্ধা জানিয়েছে।

শুক্রবার (৯ জুন) সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি উপলক্ষে সকালে ধানমন্ডির ৩২ নম্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সংগঠনের নেতাকর্মীরা। সংগঠনের সভাপতি বেনজীর আহমদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের নেতৃত্বে এ শ্রদ্ধা জানানো হয়।

এ সময় কমিটির সহ-সভাপতি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, অ্যাডভোকেট আবুল কাশেম, ফজলুল হক, কাজী শওকত হোসেন, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সিরাজ উদ্দিন সিরাজ, ফখরুল আলম সমর, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবন্য প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ বলেন, আমি আশা করি, আমাদের কার্যকরী কমিটি যেটা গঠন করা হয়েছে সেটা খুব শক্তিশালী কমিটি। আগামী নির্বাচন পর্যন্ত আমাদের সাংগঠনিক কার্যক্রম চলমান থাকবে। নির্বাচন সিডিউল ঘোষণা হলে যাকে মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে আমরা কাজ করব।

সংগঠনের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, ঢাকা জেলা আওয়ামী লীগ বরারবই শক্তিশালী। আমরা আরও বেশি শক্তিশালী করার চেষ্টায় আছি। জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। জ্বালাপোড়াও করে ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চায়। বাংলার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। ঢাকা জেলা আওয়ামী লীগ এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখছে। আগামী নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে আমাদের ঢাকা জেলার প্রতিটি নেতাকর্মী সে প্রার্থীর পক্ষে কাজ করবে। আমরা চিনি বঙ্গবন্ধুর নৌকা শেখ হাসিনার নৌকা। আওয়ামী লীগ যারা করে অবশ্য সে আদর্শ বিশ্বাস করে। শৃঙ্খলা মেনে আমরা কাজ করে যাচ্ছি।

গত ২৯ অক্টোবর শেরে-বাংলা নগরে পুরাতন বাণিজ্যমেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি বেনজীর আহমদ ও সাধারণ সম্পাদক পদে পনিরুজ্জামান তরুণ নির্বাচিত হন। সম্মেলনের ৯ মাস পর পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া