শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

বগুড়া জেলা প্রতিনিধি
আপডেট : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

বগুড়া জেলা প্রতিনিধি : 

বগুড়ার এরুলিয়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বগুড়া সদরের চার মাথা এলাকার বাসিন্দা ও মোটর শ্রমিকের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এখন পর্যন্ত নিহত আরেকজনের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিল। পথিমধ্যে বগুড়া সদরের এরুলিয়া উচ্চবিদ্যালয়ের সামনে নওগাঁ থেকে বগুড়া গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  আরও একজন মারা গেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারটি কেটে হতাহতদের উদ্ধার করে। গুরুতর আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজন নারী রয়েছেন। দুর্ঘটনার কারণে বগুড়া- নওগাঁ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, বাস ও প্রাইভেটকার সংঘর্ষে দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। পরে আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতরা প্রাইভেটকারের যাত্রী ছিলেন। নিহতদের মধ্যে একজন পরিবহন নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া