বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

বগুড়ায় নারী আনসার সদস্যের লাশ উদ্ধার

বগুড়া জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
বগুড়ায় নারী আনসার সদস্যের লাশ উদ্ধার

বগুড়া জেলা প্রতিনিধি : 

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পূজামণ্ডপের দায়িত্বে থাকা আশা দেবী মোহন্ত (৩২) নামে এক নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) রাতে শিবগঞ্জ পৌর এলাকায় নিজ ঘরের খাটের ওপর তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আশা দেবী বানাইল এলাকার ভজন কুমার মোহন্তের স্ত্রী। ভজন কুমার নিজ এলাকায় মুদি দোকানের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আনসার ও ভিডিপি সদস্য আশা দেবী মোহন্ত বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল এলাকার মুদি দোকানি ভজন কুমার মোহন্তের স্ত্রী। তিনি বানাইল উত্তরপাড়া সার্বজনীন পূজামণ্ডপে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। সোমবার রাত ১১টার দিকে পোশাক পরিবর্তনের জন্য পাশেই বাড়িতে যান। এ সময় তার শাশুড়ি ও জা মণ্ডপে এবং স্বামী দোকানে ছিলেন। রাত ১২টার দিকে শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত বাড়ি ফিরে দরজা বন্ধ দেখতে পান। পরে পেছনের দরজা খুলে বাড়িতে ঢুকে ঘরের সোফার ওপর আশা দেবী মোহন্তকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্বামী ভজন কুমার এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, আশা দেবীর শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। শুধু গলায় একটা ফাঁসের দাগ পাওয়া গেছে। ঘরের কোনো কিছু খোয়াও যায়নি। হত্যার কোনো কারণ এখনও বোঝা যাচ্ছে না। এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া