বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন দ্বগ্ধ

ফেনী জেলা প্রতিনিধি
আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন দ্বগ্ধ

ফেনী জেলা প্রতিনিধি : 

ফেনীতে বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে মা-বাবা শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠনো হয়েছে। বিস্ফোরণে শিশু ও নারীর শরীর ৪০ শতাংশ দগ্ধ হলেও স্বামীর জীবন সঙ্কটে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ইতালি ভবনের পঞ্চম তলায় এ দুর্ঘটনা ঘটে।

তারা হলেন, ওষুধ কোম্পানি এরিস্ট্রো ফার্মার ফেনী ডিপোর সহকারী ইনচার্জ আশিষ কুমার (৪০), স্ত্রী টুম্পা রাণী (৩০) ও ছেলে ঋক কুমার (৯)। আশিষ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার নেপাল সরকারের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রহুল আমিন বলেন, রাতে কাজ শেষ করে আশিষ বাসায় ফেরেন। হঠাৎ ওই ভবন থেকে বিকট আওয়াজ শুনে বাইরে গিয়ে তাদের তিনজনকে দগ্ধ অবস্থায় দেখতে পাই। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

ফেনীর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ জানান, রাত আটটা ৪৮ মিনিটের দিকে ওই ভবনে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ঘরের আসবাবপত্র ও বিভিন্ন স্থানে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কমপ্রেসার বিস্ফোরণের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফৌজুল কবির জানান, দগ্ধ আশীষের জীবন সঙ্কটে রয়েছে। তার শরীরের ৬০ ভাগ দগ্ধ হয়েছে। এছাড়াও গৃহবধূ টুম্পা ৪০ ও তার ছেলের শরীরের ৪০ ভাগ দগ্ধ হয়েছে। তাদের শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া