বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের, আহত ৩

দিনাজপুর জেলা প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের, আহত ৩

দিনাজপুর জেলা প্রতিনিধি : 

দিনাজপুরের ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের সঙ্গে রিকশা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শামছুল আলম (৬৫) নামের এক বৃদ্ধ জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ মে) সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামছুল আলম পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের বারঘরিয়া গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তিরা হলেন পার্বতীপুর উপজেলার উত্তরা আনন্দবাজার গ্রামের রফিকুল ইসলাম (৬০), মাবুদ (৪২) ও শফিকুর রহমান (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ফুলবাড়ী-ঢাকা মোড় এলাকা থেকে ভ্যানযোগে জাল নিয়ে মাছ ধরতে যাচ্ছিলেন কয়েকজন। এ সময় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী পৌর এলাকার বারোকোনা নামক স্থানে বিরামপুর থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের (ঢাকা-মেট্রো-ন-২০২৪০১) সঙ্গে রিকশা-ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে রিকশা-ভ্যানটি দুমড়ে-মুচড়ে গিয়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। তাতে ভ্যানে থাকা শামছুল আলম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ভ্যানচালকসহ তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, একটি চার্জার ভ্যানে করে চারজন ব্যক্তি যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। তা ছাড়া ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। কাভার্ড ভ্যান থানায় নিয়ে আসা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন। সড়ক পরিবহন আইনে একটি মামলার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া